নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা নির্বাচনের আগেই গৃহযুদ্ধ তামিলভূমে! সংবাদমাধ্যম সূত্রে খবর, নতুন দল তৈরি করে এনডিএ-তে যোগ দিতে পারেন করুনানিধির বড় ছেলে ও  স্ট্যালিনের দাদা এম কে আলাগিরি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বাংলার ঘরের বউ-ই আজ পড়শি বিহারের উপমুখ্যমন্ত্রী, অবসর পেলেই আসেন শ্বশুরবাড়িতে


রাজ্য রাজনীতিতে জোর গুজব, এনিয়ে কথাবার্তা চলছে  রাজ্য বিজেপির সঙ্গে। বিজেপি সূত্রে ওই সংবাদমাধ্যমের খবর, বিজেপির সঙ্গে এনিয়ে কথাবার্তা অনেকটাই এগিয়েছে। সবকিছু ঠিকঠাক চললে আগামী ২১ নভেম্বর অমিত শাহর সঙ্গে বৈঠক হতে পারে আলাগিরির।


বিষয়টি নিয়ে আলাগিরির তরফে সংবাদমাধ্যমে কিছু বলা না হলেও আলাগিরি শিবির সূত্রে খবর, অনেকদিন ধরেই এনিয়ে কথা চলছে। যদি শেষপর্যন্ত নতুন দল গঠন করে এনডিএতে আলাগিরি যোগ দেন তাহলে তা এম কে স্ট্যালিনের জন্য যোগ্য জবাব হবে। কারণ দলে ও পরিবারের আলাগিরিকে কোণঠাসা করে দিয়েছেন ডিএমকে প্রধান স্ট্যালিন।


আরও পড়ুন- ভাইফোঁটায় বাংলার বোনেদের সুরক্ষাদানের অঙ্গীকার দাদা দিলীপের 


সূত্রের খবর, আলাগিরি যে দল গঠন করতে চলেছেন তার নাম হবে কালাইনার ডিএমকে বা KDMK। আলাগিরির ছেলে দয়ানিধিও বাবার পাশে দাঁড়াতে পারেন। স্ট্যালিন ছেলে উদয়নিধিকে যেভাবে দলের যুব শাখার প্রধান করেছেন সেরকম কোনও দায়িত্ব দেওয়া হতে পারে দয়ানিধিকেও।
 
এদিকে, ডিএমকে সূত্রে খবর, আলাগিরির এই তত্পরতা জানতে বাকী নেই স্ট্যালিনের। ডিএমকের এক নেতার দাবি, ওকে বিজেপিতে যেতে দিন। আগামী ৬ বছর রাজ্য রাজনীতিতে ওর কোনও অস্তিত্ব থাকবে না। ওর কোনও আসন নেই, সমর্থক নেই, টাকাও নেই। গিয়ে দেখুক না একবার।