নিজস্ব প্রতিবেদন:  এ যুগেও মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল দেশ। এক আদিবাসী যুবককে চোর সন্দেহে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। শুধু তাই নয় মারের পর ট্রাকের সঙ্গে বেঁধে টেনে নিয়ে যাওয়ার অভিযোগও উঠেছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের নিমাচ জেলায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই অত্যাচারের ঘটনায় মারাত্মক জখম হন ওই ব্যক্তি। পরবর্তীতে মৃত্যুও হয়।খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। মোট ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 


আরও পড়ুন, Madhya Pradesh: পরকীয়ার সন্দেহ! সুতো দিয়ে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করলেন স্বামী


বছর ৪০-এর ওই মৃত ব্যক্তি নাম কানহাইয়া ভীল। চোর সন্দেহে তাঁকে পাকড়াও করার পর মারধর করে লোকজন। ট্রাকে বেঁধে টেনে নিয়ে যাওয়া হয় অনেকরা রাস্তা। ছিঁড়ে যায় জামা-কাপড়। অবশেষে মৃত্যু কানহাইয়ার। পুলিস উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেল সেখান থেকে নিমাচ জেলা হাসপাতালে পাঠানো হয়। 


পুলিস জানায়, অভিযুক্ত চিত্তর মাল গুরজার তার মোটর সাইকেলের ধাক্কায় বান্দা গ্রামের কানহাইয়ালাল ভীলকে ফেলে দেয় ও  পরে ছুরি দিয়ে আঘাত করে। গুরজার পেশায় একজন দুধওয়ালা। 


পিটিআইকে এসপি সুরজ ভর্মা বলেন, "ঘটনার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর, পুলিস তৎপর হয় কিন্তু ততক্ষণে অভিযুক্তরা পালিয়ে যায়। ভীমাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁকে।" 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)