জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্যোগের মধ্যে মুখ্যমন্ত্রীর কপ্টার। কপ্টারের জরুরি অবতরণ করার সময় কোমরে আর হাঁটুতে সামান্য চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী।  মুখ্যমন্ত্রীর শারীরিক খোঁজখবর নিতে ফোন করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। মুখ্যমন্ত্রীকে এসএসকেএমে নিয়ে যাওয়া হচ্ছে। চূড়ান্ত প্রস্তুতি এসএসকেএমে। কলকাতা বিমানবন্দরে আসা মাত্রই গ্রিন করিডোর তৈরি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের। মুখ্যমন্ত্রীর আসার জন্যই মা ফ্লাইওভারে গ্রিন করিডোর তৈরি করা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, ISI: ব্যারাকপুরে সেনায় আইএসআই চর? সিবিআইকে তদন্তের নির্দেশ হাইকোর্টের


নিরাপত্তার চাদরে মুড়েছে হাসপাতালও। ডিসি সাউথ নিজেই উপস্থিত হয়েছে হাসপাতালে। তৈরি আছেন চিকিৎসকরাও। প্রয়োজন হলে এএমআরআই-ও করা হতে পারে মমতার। ইতিমধ্যেই রাজ্যের স্বাস্থ্যসচিব পৌঁছে গিয়েছেন হাসপাতালে। ক্রান্তি থেকে বাগডোগরার পথে দুর্যোগের মুখে পড়ে মুখ্যমন্ত্রীর কপ্টার। জরুরি অবতরণের সময় কোমরে ও হাঁটুতে সামান্য চোট মুখ্যমন্ত্রীর। বৈকুণ্ঠপুরের জঙ্গলের ওপর দিয়ে যাওয়ার সময় প্রবল ঝড়বৃষ্টির মুখে পড়ে কপ্টার।


বাগডোগরার দিকে না গিয়ে সেবকে জরুরি অবতরণ কপ্টারের। সেবকে বায়ুসেনার এয়ারবেসে জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রী কপ্টার। জরুরি অবতরণের সময় কোমরে ও হাঁটুতে সামান্য চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টারে বাগডোগরা পৌঁছে সেখান থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল। মাঝ আকাশে দুর্যোগ দেখা দেয়। ক্রান্তি থেকে বাগডোগরা কপ্টারে যেতে সময় লাগার কথা ছিল ১১ মিনিট। 


এরপর কপ্টারের পাইলট পরিস্থিতি বিবেচনা করে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। এরপর বিমানবন্দরের সঙ্গেও কথা হয়। পঞ্চায়েতের প্রচারে গত রবিবার কোচবিহার গিয়েছিলেন তৃণমূল নেত্রী। 



আরও পড়ুন, WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে কাটছে জট, জেলায় পাঠানো হচ্ছে ৩১৫ কোম্পানি বাহিনী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)