জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলার পা দড়ি দিয়ে বাঁধা বাইকের পেছনে। পাথুরে  জমির উপর দিয়ে সেই বাইক চালিয়ে চলেছে তার স্বামী। যন্ত্রণায় , আতঙ্কে চিত্কার করেছেন ওই মহিলা। এমনই এক ভয়ংকর ঘটনা সামনে এসেছে রাজস্থানের নাগাউর জেলায়।  এরকম এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-মৃত্যুর কারণ আত্মহত্যা কীভাবে বলা হল? হাইকোর্টের প্রশ্নের মুখে রাজ্য!


এখানেই শেষ নয়, একসময় বাইক থামিয়ে ওই মাহিলার উপের পা দিয়ে কোমরে হাত দিয়ে দাঁড়ায় ওই বছর চল্লিশের যুবক। মহিলা ওই যুবকের পা ধরে মিনতি করতে থাকেন। চল্লিশ সেকেন্ডের ওই ভিডিয়োতে যে ঘটনা দেখা গিয়েছে তা গত মাসের বলে মনে করা হচ্ছে। ঘটনার সময়ে ঘটনাস্থলে উপস্থিতি ছিলেন আরও ২ জন পুরুষ এবং একজন মহিলা। তারাই গোটা ঘটনার ভিডিয়ো করেন।


স্থানীয় সূত্রে খবর, স্বামী তার স্ত্রীর উপরে এমন অত্যাচার করেছেন কারণ তার স্ত্রী জয়সলমিরে তার বোনের বাড়ি যেতে চেয়েছিলেন। তবে মনে করা হচ্ছে এটি কোনও বউ কেনার ঘটনা বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, রাজস্থানের নাগাউর,  ঝুনঝুনু  ও পালির মতো জেলায় মহিলাদের মোটা টাকায় কিনে বিয়ে করার প্রচলন রয়েছে।


এভাবে মোটা টাকায় যেসব মহিলাদের কিনে বিয়ে করা তাদের উপরে মারাত্মক অত্যাচার করা হয়ে থাকে। এদের একপ্রকার দাস হিসেবে ব্যবহার করা হয়, মাঠের কাজ করানো হয় পাশাপাশি তাদের প্রধান কাজ হল স্বামীকে শারীরিকভাবে তুষ্ট করা। জানা যাচ্ছে যে ব্যক্তি ওই মহিলাকে বাইকে বেঁধে টানছে তার নাম প্রমে রাম মেঘওয়াল। সে মাস দশেক  আগে ২ লাখ টাকায় ওই মহিলাকে কিনেছিল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)