নিজস্ব প্রতিবেদন : ছেলের অপহরণের নাটক করে, স্ত্রীর কাছ থেকে ৫ লক্ষ টাকা হাতালেন স্বামী। শেষ পর্যন্ত নাটক সমাপ্ত করেও পুলিসের জালে ধরা ধরা পড়লেন অপহৃতের বাবা পি রবি কুমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি নিজের ৩ বছরের ছেলে গণেশকে স্কুলে নিয়ে যাওয়ার নাম করে, অপহরণের ছক কষেন রবি। এরপর স্ত্রী তামিল ইল্লাকিয়াকে ফোন করেন তিনি। ফোনে বলা হয়, ছেলেকে নিয়ে স্কুলে যাওয়ার সময়, তাঁকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা। একটি অটোতে করে এসে দুষ্কৃতীরা তাকে অপহরণ করে নিয়ে যায় বলে স্ত্রীর সামনে দাবি করেন বছর ৩৫-এর চেন্নাইয়ের রবি কুমার। শুধু তাই নয়, ছেলেকে ছাড়িয়ে আনতে গেলে ৫ লক্ষ টাকা দিতে হবে বলেও স্ত্রীকে জানান রবি।


আরও পড়ুন : বাইক চড়ে সিংহের পিছু ধাওয়া, ভাইরাল ভিডিও দেখে তদন্তে প্রশাসন 


এরপরই রবির স্ত্রী স্থানীয় একটি দোকানে গিয়ে নিজের সমস্ত গয়না বন্ধক দিয়ে, অর্থের ব্যবস্থা করেন। স্বামী বাড়ি ফিরলে, তাঁর হাতে সেই অর্থ তুলে দেন রবির স্ত্রী। সেই টাকা নিয়ে রবি অপহরণকারীদের সঙ্গে দেখা করতে যাচ্ছে বলে জানান। স্ত্রী সঙ্গে যেতে চাইলেও, তাঁকে বাধা দেন ওই কীর্তিমান।


এরপর ৫ লক্ষ টাকা নিয়ে রবি রওনা দেওয়ার পর, দুশ্চিন্তা গ্রাস করে তামিল ইল্লাকিয়াকে। তিনি স্বামীকে বার বার ফোন করে জানতে চান, ছেলেকে উদ্ধার করা গেছে কি না। কিন্তু, স্ত্রীর বিশ্বাস বাড়ানোর জন্য আবার নতুন গল্প ফাঁদেন রবি। বলেন, অপহরণকারীরা রবিকে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাচ্ছে। ওই কথা শুনে আরও আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন ইল্লাকিয়া। স্বামীর অজান্তেই এরপর তিনি থানায় অভিযোগ দায়ের করেন।


এরপর ছেলে গণেশকে নিয়ে বাড়ি ফিরে আসেন রবি। কিন্তু, ততক্ষণে গণেশ এবং রবির খোঁজ শুরু করে দেয় পুলিস। ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন রবি, খবর পেয়ে পুলিস তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করে। আর সেখানেই ধরা পড়ে যায় প্রকৃত ঘটনা।