নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর সঙ্গে ঝগড়ার ফল হল মারাত্মক। ক্রোধে উন্মাদ হয়ে ভয়ঙ্কর কাণ্ড করে বসলেন অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তি। কোনও বাবা এমন কাজ করতে পারে ভাবলে শিউরে উঠবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্ত্রী অমরাবতীর সঙ্গে অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় থাকতেন পেশায় নির্মাণকর্মী বেঙ্কটেশ। অমরাবতী তাঁর দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর কোনও সন্তান না হওয়ায় সাত বছর আগে অমরাবতীকে বিয়ে করেন বেঙ্কটেশ।


আরও পড়ুন-রেজিস্ট্রি ম্যারেজ, ফুলশয্যার রাতেই দরজায় কড়া নাড়ল পুলিস


দ্বিতীয় স্ত্রী অমরাবতীর সঙ্গে মাঝমধ্যেই ঝগড়া হতো বলে জানিয়েছেন প্রতিবেশীরা। বেঙ্কটেশের মদের নেশা ছিল বলেও জানা ‌যাচ্ছে। রবিবার তা চরম আকার ধারন করে। গত সপ্তাহে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার পর অমরাবতী বাপেরবাড়ি চলে ‌যান। এনিয়ে খুব হতাশাগ্রস্থ ছিলেন বেঙ্কটেশ। রবিবার তিনি শ্বশুরবাড়ি ‌যান স্ত্রীকে ফিরিয়ে আনতে।


রবিবার তিন সন্তান পুনিত(৬), সঞ্জয়(৩) ও রাহুলকে(৩ মাস) নিয়ে বাড়ি ফিরে আসেন বেঙ্কটেশ। ফেরার পথেও তাদের মধ্যে প্রবল ঝগড়াঝাঁটি হয় বলে গ্রামবাসীদের দাবি। রবিবার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তিন সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ‌যান বেঙ্কটেশ। তারপর নদীতে তাদের ছুঁড়ে ফেলে দেন বলে অভি‌যোগ।


আরও পড়ুন-রেজিস্ট্রি ম্যারেজ, ফুলশয্যার রাতেই দরজায় কড়া নাড়ল পুলিস


নদীতে তিনটি শিশুকে ভাসতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। তারাই পুলিসকে খবর দেন। পুলিস এসে ওই তিনটি শিশুকে নদী থেকে উদ্ধার করে। বহু খোঁজখবর করার পর পুলিস বেঙ্কটেশকে গ্রেফতার করেছে। পুলিসকে অমরাবতী জানিয়েছেন, ‘বেঙ্কটেশ ‌যে নিজের সন্তাদেরই এভাবে মেরে ফেলবে তা ভাবতেই পারিনি।’