নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে একের পর এক বিবৃতি দিয়ে চলেছে শিবসেনা। সরকারের নীতির সমালোচনা করে মোদী সরকারের ওপরে চাপ বাড়িয়েই চলেছেন সেনা প্রধান উদ্ধব ঠাকরে। এবার প্রধানমন্ত্রীকে কিছুটা চাপের মধ্যে ফেলে দিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা(এমএনএস) প্রধান রাজ ঠাকরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নরেন্দ্রপুরে বাজি প্রদর্শনীতে ভয়ঙ্কর বিস্ফোরণ; ঝলসে গেলেন ১২ জন, আশঙ্কাজনক ২


এ মাসের শেষদিকে বিয়ে হচ্ছে রাজ ঠাকরের ছেলে অমিত ঠাকরের। তার জন্য নিমন্ত্রিতদের তালিকাও তৈরি। অতিথিদের তালিকায় রয়েছে লাককৃষ্ণ আডবানি সহ বিজেপির তাবড় নেতারা। রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। তবে প্রধানমন্ত্রীকে এখনও নিমন্ত্রণপত্র পাঠাননি রাজ।


আগামী ২৭ জানুয়ারি মুম্বইয়ের লোয়ার প্যারেলের রিজ হোটেলে অমিতের বিয়ের অনুষ্ঠান হবে। অমিত ঠাকরে বিয়ে হচ্ছে মুম্বইয়ের নামি চিকিত্সক সঞ্জয় বরুডের মেয়ে মিতালির সঙ্গে।


গত সপ্তাহে রাজ ঠাকরে এসেছিলেন দিল্লিতে। তখন তিনি রাজধানীর শীর্ষ নেতাদের ছেলের বিয়েতে নিমন্ত্রণ করেছেন। তবে যাননি প্রধানমন্ত্রীর কাছে। তালিকায় রয়েছেন রাজনাথ সিং, সুষমা স্বরাজ, নিতিন গডকরী, প্রকাশ জাভরেকর, ধর্মেন্দ্র প্রধান ও মানেকা গান্ধীরা।


আরও পড়ুন-দিল্লিতে মহিলার সঙ্গে বচসার জেরে ক্ষমা চাইতে হল পাক কূটনীতিককে


উল্লেখ্য, সম্প্রতি সাংবাদিক সম্মেলনে মোদী সম্পর্কে চমকে দেওয়ার মতো মন্তব্য করেন রাজ ঠাকরে। তাঁকে প্রশ্ন করা হয়, ‘ছেলের বিয়েতে মোদীকে কি নিমন্ত্রণ করবেন?’ উত্তরে রাজ ঠাকরে বলেন, ‘’মোদীজি বিবাহ নামে প্রতিষ্ঠানে বিশ্বাস করেন নাকি!’


এক সময়ে মোদীর অন্ধ ভক্ত ছিলেন রাজ ঠাকরে। এখন তিনি ঘোর বিরোধী। এবার তিন তা আরও একবার প্রকাশ্যে এনে ফেললেন বলে মনে করা হচ্ছে।