ওয়েব ডেস্ক: আগামিকাল কেন্দ্রীয় মন্ত্রিসভার সম্ভাব্য রদবদল। বিধানসভা ভোটের কথা মাথায় রেখে এবার উত্তরপ্রদেশ থেকে বেশ কয়েকজনকে ক্যাবিনেটে আনা হতে পারে। কাজের মূল্যায়নের নিরিখে মন্ত্রিসভা থেকে বাদ দেওয়া হতে পারে একাধিক পূর্ণ মন্ত্রী এবং প্রতিমন্ত্রীকে। সূত্রের খবর, সেই তালিকায় নাম রয়েছে দুই মন্ত্রী বিজয় সাম্পলা এবং নিখিল চন্দ্র মেঘওয়াল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুজনেই রাজস্থানের প্রতিনিধি। মন্ত্রিসভার সম্ভাব্য রদবদল নিয়ে আজ দিল্লিতে উচ্চপর্যায়ের বৈঠক বিজেপির। দলীয় সভাপতি অমিত শা-ও এই বৈঠকে থাকবেন। সরবানন্দা সোনোওয়াল অসমের মুখ্যমন্ত্রী নির্বাচিত হওয়ার পর ক্রীড়া প্রতিমন্ত্রীর পদটি খালি পড়ে রয়েছে। সেই পদেও এবার নতুন কাউকে আনা হবে বলে প্রধানমন্ত্রীর দফতর সূত্রের খবর।


গত শুক্রবার দলের শীর্ষস্থানীয় নেতা-মন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই বৈঠকে দেশের ৪২টি দফতরের কার্যাবলী নিয়ে পর্যালোচনাও হয়েছে। সূত্রের খবর নয়া মন্ত্রিসভায় আসতে চলেছে বেশ কিছু নতুন মুখ। অর্থমন্ত্রক নিয়ে অরুণ জেটলি ও সুব্রহ্ম্যম স্বামীর মধ্যে দড়ি টানাটানি চললেও জেটলির উপরেই ভরসা রেখেছেন মোদী। মোদী সাফ বলে দিয়েছেন, কাজ করতে হবে দ্রুততা ও স্বচ্ছতার সঙ্গে।