নিজস্ব প্রতিবেদন: রাম মন্দির নির্মাণ নিয়ে এবার সরাসরি মোদী ও যোগী সরকারকে হুমকি দিলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। শুক্রবার তিনি বলেন, রাম মন্দির নির্মাণে বাধা দিলে কেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশে যোগী সরকারকে উত্খাত করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রাস্তা আটকে ভোজালির কোপ, মৃত্যু নিশ্চিত করতে গুলি তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামীকে


রাম মন্দির নির্মাণ নিয়ে সম্প্রতি অযোধ্যয় একদফা ‘অভিযান’ করেছে আরএসএস ও শিবসেনা। এনিয়ে তোলপাড় হয় অযোধ্যা। সাধু সন্তদের নিয়ে সমাবেশ করে আরএসএস। লোকসভা নির্বাচনের আগে এভাবেই সরকারের ওপরে চাপ সৃষ্টি করার পরিকল্পানা করেছে ওই দুই সংগঠন।


শুক্রবার সুব্রহ্মণ্যম স্বামী বলেন, ‘আমি বহু মুসলিম নেতাকে জানি যারা রাম মন্দির নির্মাণে কোনও আপত্তি নেই। কেন্দ্র ও উত্তরপ্রদেশ সরকারের ক্ষমতা রয়েছে আমাদের বিরোধিতা করার! যদি তা করা হয় তাহলে দুই সরকারকেই উত্খাক করব। তবে মনে হয় না ওরা তা করার সাহস দেখাবে।‘


আরও পড়ুন-পুলিসের জালে আটক বুলন্দশহরের ইন্সপেক্টর খুনে মূল অভিযুক্ত জওয়ান


এদিন স্বামী আরও বলেন, সুন্নি ওয়াকফ বোর্ড আদালতে তার আবেদনে জানিয়েছে, বিতর্কিত এলাকার জমিটি মুঘল সম্রাট বাবরের। তাই সেই জায়গা তাদের হাতে দিতে হবে। তবে সুন্নি ওয়াকথ বোর্ড কখনওই দাবি করেনি যে তারা সেখানে বাবরি মসজিদের পুননির্মাণ করবে। অন্যদিকে রাম জন্মভূমি ন্যাস ও নির্মোহী আখাড়া তারাও দাবিদার। এলাহাবাদ হাইকোর্টও জানিয়েছে বাবরির জমির দুই অংশ যাবে হিন্দুদের কাছে। একাংশ দেওয়া হবে মুসলিমদের।