জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল মাকরেঁর বাঁ হাতে রামমন্দিরের রেপ্লিকা! এক্স হ্য়ান্ডেলে ভিডিয়ো পোস্ট  করলেন তৃণমূলের বহিষ্কৃত সাংসদ মহুয়া মৈত্র। লিখলেন, 'তাঁদের জন্য ২ মিনিট নীরবতা, যাঁরা এখনও মোদীকে হিন্দু্ত্বের ধ্বজাধারী বলে মনে করেন'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: 'প্রধানমন্ত্রী হতে পারতেন নীতীশ...', কেন বললেন অখিলেশ


ঘটনাটি ঠিক কী? এবছর প্রজাতন্ত্র দিবসে বিশেষ অতিথি ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। বৃহস্পতিবার রাজস্থানের জয়পুরে তাঁর সঙ্গে দেখা হয় মোদী। রোড-শোর পর, ফরাসি প্রেসিডেন্টের হাতে রাম রেপ্লিকা তুলে দেন প্রধানমন্ত্রী। 


এক্স হ্যান্ডেলে মহুয়া যে ভিডিয়োটি পোস্ট করেছেন, সেই ভিডিয়ো দেখা যাচ্ছে, মাকরেঁর বাঁ হাতে রয়েছে রামমন্দিরের প্রতিরূপ (রেপ্লিকা)। তিনি সেটা ঘুরিয়ে দেখছেন। আর ফরাসি প্রেসিডেন্টের ডান হাতের তালু ধরে রয়েছেন মোদী। 



 'রামলালা বিরাজমান'। অযোধ্যা মন্দিরের উদ্বোধনে মধ্য়মণি ছিলেন মোদীই। বিগ্রহের প্রাণপ্রতিষ্ঠাও হয়েছে তাঁর হাতেই। কবে? ২২ জানুয়ারি সোমবার।


আরও পড়ুন: Mumbai Woman Molested: ঘুমের মধ্যেই শরীরে 'অনুপ্রবেশ'! ইনস্টা বন্ধুই নৃশংস ধর্ষক...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)