নিজস্ব প্রতিবেদন: ব্যস্ত উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনা। দিল্লিতে আগুন ধরে গেল যাত্রী বোঝাই চলন্ত গাড়িতে। বেরতে না পেরে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল মা ও দুই মেয়ের। রবিবার সাড়ে ছটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে রাজধানীর অক্ষরধাম উড়ালপুলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দেশে এই প্রথম, অনন্তনাগ লোকসভা আসনে ভোট নেওয়া হবে মোট ৩ দফায়


এদিন সন্ধ্যের উড়ালপুলের ওপর দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন উপেন্দ্র মিশ্র(৩৬)। হঠাত্ তাদের গাড়িতে আগুন লেগে যায়। আগুন লেগে যাওয়ার পর কোনওক্রমে মেয়ে সিদ্ধিকে(৩) নিয়ে বেরিয়ে আসেন উপেন্দ্র। কিন্তু ভেতরে আটকে পড়েন তাঁর স্ত্রী অঞ্জনা(৩৪) ও দুই মেয়ে নিকি(৫) ও ঋধি(২)।



উপেন্দ্র সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘মেয়েরা বায়না ধরে অক্ষরধাম মন্দির দেখবে। তাই মন্দির যাওয়ার জন্যে ওদের নিয়ে ফ্লাইওভারে উঠেছিলাম। বুঝতে পারিনি ওখানে ওদের মৃত্যু অপেক্ষা করে রয়েছে। আমার পরিবারটাই শেষ হয়ে গেল।’


আরও পড়ুন-ত্রালে রাতভর  গুলির লড়াই, খতম পুলওয়ামা হামলার অন্যতম চক্রী মুদাসির


গাড়ি যখন দাউদাউ করে জ্বলছে তখন উড়ালপুলে চলাচলকারী অন্যান্য গাড়িকে হাত দেখিয়ে থামাবার চেষ্টা করেন উপেন্দ্র। কিন্তু অধিকাংশই না থেমে চলে যায়। পরে অনেকে এসে গাড়ির আগুন নেভানোর চেষ্টা করেন। গাড়ির কাচ ভেঙে ভেতরে আটকে পড়া অঞ্জনা ও ২ শিশুকে বের করে আনার চেষ্টা করে। কিন্তু ঘন ধোয়ায় ততক্ষণে অনেকটাই দেরি হয়ে যায়।