জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের প্রচারে লাগামছাড়া মন্তব্য। বিতর্ক তৈরি করে দিলেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা কান্তিলাল ভুরিয়া। দলের মহালক্ষ্মী প্রকল্প নিয়ে কথা বলতে গিয়ে ভুরিয়া বলেন, দল ক্ষমতায় এলে যাদের ২ স্ত্রী তাদের দুজনেই ১ লাখ টাকা করে পাবেন। মধ্যপ্রদেশের রতলাম কেন্দ্র থেকে এবার ভোটে লড়াই করছেন কান্তিলাল ভুরিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-এইতো সবে শুরু..., সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে চাঞ্চল্যকর দাবি শেখ শাহজাহানের


দলের সমাবেশে কী বলেছেন কান্তিলাল ভুরিয়া? কংগ্রেস নেতা বলেন, 'কংগ্রেস দেশে ক্ষমতায় এলে দেশের প্রতিটি মহিলা ১ লাখ টাকা করে পাবেন। যাদের ২ জন স্ত্রী তাদের প্রত্যেকেই ১ লাখ টাকা করে পাবেন। একথা  দলের ইস্তাহারেই রয়েছে।' ভুরিয়া যখন ওই কথা বলছিলেন তখন মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং ও দলের রাজ্যে প্রধান জিতু পাটোয়ারি। দুজনেই খানিকটা অপ্রস্তুতে পড়ে যান।


নির্বাচনী ইস্তেহারে কংগ্রেস বলেছে, পরিবারের বয়স্ক মহিলাকে মহালক্ষ্মী প্রকল্পে ১ লাখ টাকা করে দেওয়া হবে। ওই টাকা পরিবারের বয়স্ক মানুষের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা দিয়ে দেওয়া হবে। যদি পরিবারে কোনও বয়স্ক মহিলা না থাকেন তাহলে ওই পরিবারের বয়স্ক পুরুষকে ওই টাকা দেওয়া হবে।


কংগ্রেস নেতার ওই কথা তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে বিজেপি। দলের মুখপাত্র নরেন্দ্র সালুজা বলেছেন নির্বাচন কমিশনের উচিত কংগ্রেস নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। অত্যন্ত অসম্মানজনক কথা বলেছেন কংগ্রেস নেতা কান্তিলাল ভুরিয়া। কখনও জুস নিয়ে বলেন, কখনও সিরাপ নিয়ে এবলেন, এবার দুই বিয়ে নিয়ে মুখ খুলেছেন। এটাই এদের ভাষা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)