নয়াদিল্লি: ২৮ শে জানুয়ারি সিবিআইয়ে হাজিরা দিতে চান । ইমেল করে সিবিআইকে জানিয়ে দিলেন মুকুল রায়। সিবিআইয়ের দেওয়া সময় অনুযায়ী শনিবারের মধ্যে সিবিআই দফতরে হাজিরা দিতে হত মুকুল রায়কে। অবশ্য, মুকুল রায় বার বার জানাচ্ছিলেন শনিবারের মধ্যে তিনি সিবিআইয়ে যেতে পারবেন না। ফলে মুকুল রায়ের হাজিরা ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। শেষপর্যন্ত মুকুল রায় জানিয়ে দিলেন, আগামী বুধবার সিবিআই  দফতরে যাবেন তিনি।তবে, সিবিআইয়ের তরফে নতু ন করে কোনও সময়সীমা দেওয়া হচ্ছে কিনা তা কিন্তু এখনও স্পষ্ট নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সারদাকাণ্ডে মুকুল রায়ের সিবিআই দফতরে হাজিরা দেওয়ার সময়সীমা আজই শেষ হচ্ছে। আজ বিকেলের মধ্যে সিবিআই দফতরে হাজিরা না দিলে দ্বিতীয় নোটিস পাঠানো হবে মুকুল রায়কে। ফোন করেও মুকুল রায়ের সঙ্গে কথা বলবেন সিবিআই আধিকারিকরা। চলতি সপ্তাহেই ফের হাজিরার নির্দেশ দেওয়া হবে তাঁকে।


দ্বিতীয় নোটিসও লঙ্ঘন করলে মুকুল রায়ের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করবে সিবিআই। যদিও তাঁর আপাতত দিল্লি থেকে  ফেরার সম্ভাবনা নেই বলে জানাচ্ছেন মুকুল রায়ের ঘনিষ্ঠরা।  সারদাকাণ্ডের তদন্ত নিয়ে সিবিআইয়ের বিরুদ্ধে রাজ্যের মামলার শুনানি হওয়ার কথা আগামিকাল। সুপ্রিম কোর্টে সেই শুনানির পরই তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক ফিরতে পারেন বলে মনে করা হচ্ছে।