জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্লাস নিয়ে স্টাফ রুমে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। লিফটে শরীর আটকে গিয়ে মৃত্যু হল ২৭ বছরের শিক্ষিকার। মুম্বইয়ের মালাডের একটি ইংরেজি মাধ্যমে স্কুলের লিফটে ওঠার সময় আচমকাই সেটি চলতে শুরু করে। তাতেই প্রবল আঘাতে মৃত্যু হয় জেনেল ফান্ডান্ডেজ নামে ওই শিক্ষিকার। শুক্রবার ওই দুর্ঘটনা ঘটেছে মালাডের সেন্ট মেরিজ ইংলিশ হাইস্কুলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'জঙ্গলরাজ চলছে', বাংলায় এসে মমতাকে নিশানা বিজেপির প্রতিনিধিদলের


অন্যান্য দিনের মতোই সবকিছু ঠিকঠাকই চলছিল। শুক্রবার দুপুর একটা নাগাদ স্কুলের ৭ তলায় ক্লাস নিয়ে ৩ তলায় স্টাফরুমে ফিরছিলেন জেনেল। লিফটে ওঠার জন্য পা বাড়ান। পা ভেতরে যেতেই কোনও কারণে লিফটি উপরের দিকে উঠতে শুরু করে। তখন তাঁর শরীর রয়ে গিয়েছে লিফটের বাইরে। ফলে প্রবল বেগে তিনি ধাক্কা খান দরজার উপরের অংশের দেওয়ালে। তাঁর চিত্কার শুনে পড়ুয়ারা ছুটে আসে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তিনি নেতিয়ে পড়েন।  


নিরপত্তারক্ষীদের সহায়তার জেনেলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিস সূত্রে খবর, জেনেলের ব্যাগটি দরজার সঙ্গে আটক যায়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে লিফটি চলতে শুরু করলে জেনেলের মাথা গিয়ে ধাক্কা মারে দরজার মাথায়। মালাজের পুলিস আধিকারিক সংবাদমাধ্যমে বলেন, কার গাফিলতিতে এমন দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)