নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা হামলার পর পাকিস্তানকে কাঠগড়ায় তুলতে নারাজ নভজ্যোত সিং সিধু। কপিল শর্মার শো থেকে 'আউট' হয়ে গিয়েছেন কংগ্রেস নেতা। এবার তাঁকে পঞ্জাবের মন্ত্রিসভা থেকে হঠানোর গণদাবি উঠল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলওয়ামা হামলার পর সিধু মন্তব্য করেছিলেন, পাকিস্তানের সঙ্গে আলোচনা চালাতে হবে। কোনও এক ব্যক্তির জন্য গোটা দেশকে দায়ী করা যায় না। এরপরই সমালোচনার মুখে পড়েন নভজ্যোত সিং সিধু। এর আগে পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের শপথগ্রহণ অনুষ্ঠানের আমন্ত্রণগ্রহণ নিয়ে কাঠগড়ায় উঠেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। ওই অনুষ্ঠানে পাকিস্তানি সেনাপ্রধানকেও জড়িয়ে ধরেছিলেন সিধু। সেনিয়েও কম বিতর্ক হয়নি। 


পুলওয়ামা হামলার পর আরও একধাপ এগিয়ে পাকিস্তানের হয়ে সাফাই গেয়েছেন সিধু। তাঁর ব্যাখ্যা, ''সন্ত্রাসবাদের জন্য কোনও দেশকে কাঠগড়ায় তোলা অনুচিত। সন্ত্রাসের কোনও দেশ, ধর্ম বা জাত হয় না''। এমনকি হিংসার পথে না গিয়ে পাকিস্তানের আলোচনার পক্ষেও সওয়াল করেন সিধুর। প্রাক্তন ক্রিকেটারের এহেন মন্তব্যের পর তাঁকে নিয়ে সমালোচনায় সরব হন নেটিজেনরা। কপিল শর্মার শো থেকে সিধুকে বাদ দেওয়ার গণদাবি ওঠে। সেই দাবির মুখে সিধুকে ছেঁটে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। 



চ্যানেলের হাস্য অনুষ্ঠান থেকে বাদ পড়ার পর তাঁকে পঞ্জাবের মন্ত্রিসভা থেকে সরানোর দাবি উঠেছে। টুইটারে ছড়িয়ে পড়েছে  #SackSidhuFromPunjabCabinet। 



গণদাবির মুখে চাপ বাড়ছে কংগ্রেসের। এখন দেখার কী সিদ্ধান্ত নেয় রাহুল গান্ধীর দল?   


আরও পড়ুন- ষোড়শ লোকসভায় ৫ বছরে সংসদে একটাও প্রশ্ন করেননি রাহুল