নিজস্ব প্রতিবেদন: বাসর রাতেই ভয়ঙ্কর অভিজ্ঞতা। শ্বশুর বাড়িতে ৭ জনের লালসার শিকার হল নববধূ। হরিয়ানার কুরুক্ষেত্রের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হরিয়ানারা কুরুক্ষেত্রের বছর বাইশের এক তরুণীর বিয়ে হয় গত ১৩ সেপ্টেম্বর। বাসর রাতে একে একে তার ঘরে ঢোকে তার স্বামী, ২ দেওর ও ৪ তান্ত্রিক। তাকে গণধর্ষণ করা হয়। শুধু তাই নয় পরদিন অর্থাত ১৪ সেপ্টেম্বরও তাকে একইভাবে ধর্ষণ করা হয়। কুরুক্ষেত্র মহিলা থানায় এমনটাই অভিযোগ করেছেন ওই তরুণীর বাবা। অভিযোগটি যমুনানগর থানায় পাঠানো হয়েছে।


আরও পড়ুন-দ্বিতীয় হুগলি সেতুতে উঠে গেল দুই চাকার বাহনে টোল ট্যাক্স


যমুনানগর তদন্তকারী অফিসার শীলাবন্তী সংবাদমাধ্যমে বলেন, কুরুক্ষত্র থানা থেকে অভিযোগটি এখানে এসেছে। অভিযোগ করা হয় ২৬ সেপ্টেম্বর। অভিযোগ অনুযায়ী গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর ওই মহিলাকে ধর্ষণ করা হয়। ওই মহিলার মেডিক্যাল টেস্ট হয়েছে। রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছি। এদিকে, নির্যাতীতার শ্বশুরবাড়ির দাবি, ওই মহিলা মানসিক বিকারগ্রস্থ।


এনিয়ে ফের একটি ধর্ষণের ঘটনা সামনে এসে গেল। সম্প্রতি হরিয়ানার রেওয়ারিতে এক ছাত্রীর ধর্ষণের ঘটনা ঘটে। খোদ রাজনাথ সিংয়ের হস্তক্ষেপে অভিযুক্তদের সবাই এখন পুলিসের জালে। সিবিএসই-র পরীক্ষায় রাজ্যে শীর্ষস্থানাধিকারী ওই ছাত্রীটি গত ২ সেপ্টেম্বর কোচিং ক্লাস থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তা থেকেই তাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়।


আরও পড়ুন-ভোটের মুখে রাজ্যে পৃথক গো মন্ত্রক খুলেছে শিবরাজ সিং সরকার


অভিযুক্তদের মধ্যে ছিল একজন সেনা জওয়ানও। তাকেও শেষপর্যন্ত গ্রেফতার করে স্পেশাল ইনভেস্টিগেশন টিম। নির্যাতীতা ছাত্রীর মায়ের দাবি ধর্ষণের অভিযোগ দায়ের করতে তাকে দরজায় দরজায় ঘুরতে হয়েছে। সাক্ষী থাকার পরও তার অভিযোগ থানা নিয়ে চায়নি।