নিজস্ব প্রতিবেদন: মিথ্যে কথা বলে ভোটারদের ভুল পথে চালিত করার চেষ্টা করছে কংগ্রেস। বুধবার এই অভিযোগ তুললেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন। এদিন দলের নয়াদিল্লির সদর দফতরে বসে এক সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানেই এই অভিযোগ করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মঙ্গলবার একটি ওয়েব পোর্টালে প্রকাশিত ভিডিয়ো দেখিয়েছিল কংগ্রেস। দাবি করা হয়েছিল, নোট বাতিলের সময় বিজেপি নেতারা টাকার বিনিময়ে বাতিল টাকা বদলে দিতেন।



এদিনের সাংবাদিক বৈঠক সেই প্রসঙ্গে বলেছেন সীতারামন। টিএনএন নামে ওই পোর্টাল সম্বন্ধে তিনি জানান, ২০১৮ সালে ওই পোর্টালের নথিভুক্তকরণ হয়। ২০১৯ থেকে খবর প্রকাশিত হওয়া শুরু হয়। ওই পোর্টালই ইভিএম নিয়ে কপিল সিব্বলের সাংবাদিক বৈঠক দেখিয়েছিল।



সীতারমনের দাবি, টিএনএনের মালিক রোমানিয়ান নাগরিক। কংগ্রেস ব্যক্তিগত স্বার্থে ওই ওয়েবসাইটকে ব্যবহার করছে। হয়তো নির্বাচনের পরে সাইটটি বন্ধ করে দেওয়া হবে। তাই এটাকে তিনি কংগ্রেসের ষড়যন্ত্র বলেই ব্যাখ্যা করেছেন।



বিজেপিকে বদনাম করার এই ষড়যন্ত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন সীতারমন। তিনি জানিয়েছেন, এ নিয়ে আইনি পদক্ষেপ করা হবে। তা নিয়ে এখন বিজেপির অন্দরে প্রয়োজনীয় আলোচনা চলছে।