নিজস্ব প্রতিবেদন: নীতি আয়োগের বৈঠকে অরবিন্দ কেজরিয়ালের জায়গায় অনিল বৈজলের উপস্থিতির অভিযোগ উড়িয়ে  দিলেন নীতি আয়োগের চিফ এক্সিকিউটিভ অফিসার অমিতাভ কান্ত। সকালে কেজরিওয়াল দাবি করেন, তাঁর প্রতিনিধি হয়ে বৈঠকে হাজির হয়েছেন অনিল বৈজল। কোন অধিকারে এটা সম্ভব, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইএএস অফিসারদের ধর্মঘট প্রত্যাহারের দাবিতে ৭ দিন ধরে উপ-রাজ্যপালের বাসভবনে ধরনা দিচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী। শনিবার দিল্লি পৌঁছে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, এইচডি কুমারস্বামী, পিনরাই বিজয়ন ও চন্দ্রবাবু নাইডু। কিন্তু অনুমতি পাননি তাঁরা। রবিবার সকালে একটি টুইটকে উদ্ধৃত করে কেন্দ্রকে নিশানা করেন কেজরিওয়াল। ওই টুইটের দাবি, অরবিন্দ কেজরিওয়ালের প্রতিনিধি হয়ে নীতি আয়োগের বৈঠকে হাজির হয়েছেন অনিল বৈজল। এরপর টুইটারে কেজরিওয়াল লেখেন, ''সংবিধানের কোন অধিকারে উপ-রাজ্যপাল মুখ্যমন্ত্রীর পরিবর্তে বৈঠকে হাজির হলেন? আমি ওনাকে প্রতিনিধি করিনি।'' 



কেজরিওয়ালের অভিযোগ খারিজ করে নীতি আয়োগের সিইও টুইটারে স্পষ্ট করেন,''বৈঠকে দিল্লির উপ-রাজ্যপাল উপস্থিত হননি।''



এদিন আবার দিল্লির সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়-সহ চার রাজ্যের মু্খমন্ত্রীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন নীতি আয়োগের বৈঠক চলছে নয়াদিল্লিতে।



আরও পড়ুন- দুঃসাহসিক অভিযান, সাগরদ্বীপের কাছে জ্বলন্ত ভেসেল নোঙর করল নৌসেনা