নিজস্ব প্রতিবেদন : দলিত পরিবারের বাড়িতে দেখা করতে গিয়ে বাইরে থেকে আনা কেনা খাবার খেয়ে ফের বিতর্কে জড়ালেন বিজেপি মন্ত্রী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের লোহাগড়ে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন যোগী সরকারের মন্ত্রী সুরেশ রানা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রধানমন্ত্রীর দলিত নীতির অঙ্গ হিসেবে লোহাগড়ের পরিবারগুলির সঙ্গে কথা বলতে যান সুরেশ রানা ও তাঁর কয়েকজন সহযোগী। সারাদিন ধরে ঘোরার পর রাতে স্থানীয় বাসিন্দা রজনীশ কুমারের বাড়িতে খাওয়ার কথা ছিল। আগে থেকে খবর থাকায় বাড়িতে খাবারের আয়োজনও করেন তিনি। কিন্তু অভিযোগ, সময়মতো সেখানে পৌঁছলেও তাদের বাড়ির কোনও খাবারই খাননি তারা। বরং, বাইরে থেকে খাবার আনান তাঁরা। সেই খাবারই খেয়েছিলেন মন্ত্রী ও তাঁর সহযোগীরা। তালিকায় ছিল পোলাও, পনির, ডাল মাখানি, গোলাব জাম।


আরও পড়ুন- সাংবাদিক জ্যোতির্ময় দে হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত ছোটা রাজন-সহ ১০


সেই ছবি প্রকাশ্যে আসতেই বিতর্ক দেখা দিয়েছে। মন্ত্রীর এহেন কাজের জন্য ইতিমধ্যেই উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য তাঁর সঙ্গে কথা বলেছেন।


বাইরে থেকে খাবার এনে খাওয়ার কথা স্বীকার করে সাফাই গেয়ে সুরেশ রানা জানিয়েছেন, আগে থেকে জানানো সত্বেও ওই বাড়িতে রাতের খাবারের কোনও ব্যবস্থা ছিল না। তাই বাধ্য হয়ে বাইরে থেকে খাবার আনিয়ে খেতে হয়েছিল তাঁকে।