নিজস্ব প্রতিবেদন:  ভালোবাসা কি আর কাঁটাতার মানে? বান্ধবীর সঙ্গে দেখা করতেই পায়ে হেঁটে ভারত-পাক সীমান্ত পার করতে যাচ্ছিল ২০ বছরের ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। কোনও ক্রমে আটকাল বিএসএফ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছেলেটির নাম জিশান মহম্মদ সিদ্দিকি। বিগত কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় এক পাকিস্তানি মহিলার সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠেছিল তাঁর।  লকডাউনে উপায় না থকায় ১১ জুলাই মহারাষ্ট্রের ওসমানাবাদের বাড়ি থেকে বাইক নিয়ে পাকিস্তানি বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য বেরিয়ে পড়ে সে। বাইক নিয়ে কচ্ছ্ব পর্যন্ত পৌছেও যায় সে।  


তাতেও দমে থাকেনি এই জিশান। বাইক ফেলে পায়ে হেঁটে সীমানা পার করতে যায় সে। সেখানেই বৃহস্পতিবার রাতে বিএসএফ পাকড়াও করে তাঁকে। পরে স্থানীয় পুলিসের হাতে তুলে দেয়। এমনটাই জানিয়েছেন পূর্ব কচ্ছ্বের এসপি রাথোড়।


আরও পড়ুন: হাসপাতালে শুয়ে ছোট্ট শিশু, হাজার কিমি দূর থেকে আসছে মায়ের দুধ


হঠাৎই বাড়ি ছেড়ে চলে যাওয়ায় পুলিসের কাছে গিয়েছিল জিশানের পরিবার। বিএসএফের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ছেলেটি স্বীকার করেছে যে পাকিস্তানি ওই মেয়েটির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। সে গুগল ম্যাপ দেখে সেই মহিলার কাছে যাচ্ছিল।


ছেলেটি ভারত-পাক সীমানা থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে ছিল যখন সে ধরা পড়ে। এমনকি কচ্ছে ডিহাইড্রেশনের ফলে ২ ঘন্টা অজ্ঞান অবস্থায়ও পড়েছিল সে।