নিজস্ব প্রতিবেদন: ফের উত্তপ্ত উপত্যকা। সকাল থেকেই এনকাউন্টার চলছে ইয়েদিপোরা গ্রামের পাট্টান এলাকায়। ইতিমধ্যেই বারামুল্লা জেলার ওই এনকাউন্টারে নিকেশ হয়েছে এক জঙ্গি। তবে গুলির লড়াইয়ে আহত হয়েছেন এক সেনা আধিকারিক ও একজন স্পেশাল পুলিস অফিসার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সকালেই ইয়েদিপোরা গ্রামে তল্লাশি অভিযান চালাচ্ছিল নিরাপত্তাবাহিনী। তখনই তাঁদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গিরা। পালটা দেয় নিরাপত্তাবাহিনী। তখনই বাধে গুলির লড়াই। সেখানেই আহত হন ওই আধিকারিক। তাঁকে শ্রীনগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।


তবে শেষ পাওয়া খবর অনুযায়ী নিরাপত্তাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই এখনও চলছে। একটি বাড়ির মধ্যে থাকা দুই জঙ্গিকে ঘিরে ফেলেছে নিরাপত্তাবাহিনী। তবে আহত হওয়া ওই অফিসারের শারীরিক অবস্থা স্থিতিশীল। এখনও একজন জঙ্গির খতম হওয়ার খবর পাওয়া গেলেও একজন পুলিস অফিসারের কথা অনুযায়ী সেখানে তিনি দুটি দেহ পড়ে থাকতে দেখেছেন।


বৃহস্পতিবার সন্ধেয় নাকা চেকিংয়ে তিন লস্কর-ই-তইবা জঙ্গিকে এই পাট্টান এলাকা থেকেই গ্রেফতার করেছিল নিরাপত্তাবাহিনী। সেই ৩ জনের পরিচিতি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। তাদের মধ্যে রয়েছে পাট্টানের আবিদ পরভিজ, জাভিদ হাসান ইট্টু ও জান নিসার খালেক।


আরও পড়ুন: বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ধসে গেল আস্ত বিল্ডিং, মৃত ৯