জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খোদ রাজধানীতে সরকারি হাসপাতালে এলপাথাড়ি গুলি চালাল যুবক। সেই গুলিতে প্রাণ গেল এক রোগীর। রবিবার ভয়ংকর ওই ঘটনা ঘটে গেল দিল্লির গুরু তেগ বাহাদুর হাসপাতালে। নিহত যুবকের নাম রিয়াজউদ্দিন। পেটের যন্ত্রণা নিয়ে তিনি গত ২৩ জুন ভর্তি হন ওই হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-তৃণমূলের শহিদ দিবসের পাল্টা, ২১ জুলাই থানায় থানায় নয়া কর্মসূচি বিজেপির


রবিবার বিকেল ৪টে নাগাদ ওই গুলি চালনার ঘটনা ঘটে। দিল্লির পুলিসের আধিকারিক বিষ্ণু কুমার শর্মা সংবাদমাধ্যমে বলেন, জিটিবি হাসপাতালে রিয়াজউদ্দিন নামে এক রোগীর গুলিতে মৃত্যু হয়েছে। খাজুরি খাসের বাসিন্দা রিয়াজউদ্দিন। কীভাবে ওই ঘটনা ঘটল তা আমরা সিসিটিভির ফুটেজ স্ক্যান করে দেখছি। হামলাকারীর মোট ৪ রাউন্ড গুলি ছোড়ে। তার বয়স হবে আনুমানিক ১৮ বছর। হামলার পেছনে কী কারণ রয়েছে তা এখনও বোঝা যাচ্ছে না।


ঘটনার এক প্রত্যক্ষদর্শী একটি বৈদ্যুতিন চ্যানেলকে বলেছেন, ঘটনার সময় রিয়াজউদ্দিনের শরীরে ব্যান্ডেজ করছিলেন এক চিকিত্সক। তার মধ্যেই ঢুকে পড়ে ওই হামলাকারী। মুহূর্তের মধ্য়ে গুলি করে সে পালিয়ে যায়। রক্তে ভরে যায় রিয়াজের বিছানা। পুলিস এসে রিয়াজকে জীবিত অবস্থায় দেখতে পেলেও পরে তার মৃত্যু হয়। হামলাকারী যুবক পলাতক।


দিল্লির মন্ত্রী শুভ্র ভরদ্বাজ বলেন, দিল্লির হাসপাতালগুলির নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখার প্রয়োজন রয়েছে। এনিয়ে কোনও গাফিলতি বরদাস্ত করা হবে না। নিরাপত্তার গাফিলতির সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড়া হবে না।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)