নিজস্ব প্রতিবেদন: যেন নরেন্দ্র মোদীর বাহন ময়ূর। হঠাৎ করে ছবিটা দেখলে এমনই মনে হতে পারে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ময়ূরের ভিডিয়ো প্রকাশ করে ফের স্বামী বিবেকানন্দের বার্তা দিলেন প্রধানমন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাঁর লোক কল্যাণ মার্গের বাসভবন থেকে কার্যালয় যাওয়ার দৃশ্য এবং সকালবেলার শারীরিক কসরতের ভিডিয়োর কিছু অংশ সকলের সামনে এনে "জীবে প্রেমের"বার্তা দিলেন নমো। ভিডিয়োর একটি দৃশ্যে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী ময়ূরকে খাওয়াচ্ছেন। অন্য দৃশ্যে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদীর পাশে শান্ত হয়ে বসে রয়েছে ভারতের জাতীয় পাখি। হেঁটে আসছেন নরেন্দ্র মোদী, আর পেখম তুলে দাঁড়িয়ে আছে ময়ূর। এভাবেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন দেশের প্রধানমন্ত্রী।


 


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।


A post shared by Narendra Modi (@narendramodi) on


"বিন সুর-স্বর সন্দেশ/ মোর চহকতা,মোর মহকতা" শেষ লাইনে একথা লিখে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করেছেন নরেন্দ্র মোদী। তবে জাতীয় পাখিকে খাওয়ানো এবং সেই মুহুর্তের ভিডিয়ো প্রকাশ্যে এনে সকল জীবকে ভালোবাসা এবং ঝগড়া, বিবাদের মাঝেও প্রেমের বার্তা দিলেন নরেন্দ্র মোদী। আসলে এই দৃশ্য প্রধানমন্ত্রীর লোক কল্যাণ মার্গের বাড়ির রোজনামচা। পাখি প্রেমী নরেন্দ্র মোদীর ভবনে রয়েছে চাবুত্রা। যেখানে বাসা বানিয়ে থাকতে পারে পাখিরা।


আরও পড়ুন: দিল্লিতে ধৃত আইএস জঙ্গিকে টানা জেরা, উদ্ধার এক্সপ্লোসিভ বেল্ট-সহ প্রচুর বিস্ফোরক