ওয়েব ডেস্ক : সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে এবার রীতিমত ধমক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কড়া ভাষায় মন্ত্রীদের নির্দেশ দিলেন, 'সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে বুক বাজিয়ে জাহির করার কোনও প্রয়োজন নেই।' সূত্রের খবর সেইসঙ্গে তিনি আরও বলেন, 'একমাত্র হাতেগোনা ও সুনির্দিষ্ট কয়েকজনই সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে কথা বলবে।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে আজ ক্যাবিনেট মিটিং ডাকেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত মাসে উরি হামলায় ১৯ জন জওয়ানের মৃত্যুর বদলায় পাক অধিকৃত কাশ্মীরের মাটিতে সার্জিক্যাল অ্যাটাক করে ভারত। তারপর থেকেই দু'দেশের মধ্যে সম্পর্কের পারদ আরও চড়েছে। একদিকে পাকিস্তান যেমন এঘটনাকে অস্বীকার করেছে। তেমনই দেশের অভ্যন্তরে কংগ্রেস ও দিল্লির মুখ্যমন্ত্রী কেজরীওয়াল দাবি করে সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণের। গোটা বিষয়ে মাথাচাড়া দেয় বিতর্ক। এই পরিস্থিতিতেই আজ হস্তক্ষেপ করে কড়া নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী মোদী।


অন্যদিকে, এই পরিস্থিতি ইতিমধ্যেই সেনা প্রধানমন্ত্রী মোদীর কাছে সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণস্বরূপ ড্রোনের মাধ্যমে তোলা ভিডিও জমা দিয়েছে। কিন্তু দেশের নিরাপত্তা ও সেনার অপারেশন কৌশল গোপনীয়তার স্বার্থে সেই ফুটেজ পাবলিক না করার পক্ষেই মত দিয়েছেন প্রতিরক্ষা বিশেষজ্ঞরা।


আরও পড়ুন, অবশেষে সার্জিক্যাল অ্যাটাকের ভিডিও জমা পড়ল স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে