নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীক অনুরোধও ফিরিয়ে দেওয়া ‌যায়! শুনতে অবাক লাগলেও কিছুটা এমনই হয়েছে নরেন্দ্র মোদীর সঙ্গে।
বর্তমানে মাইসুরু সফরে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী। ১৯ ও ২০ ফেব্রুয়ারি সেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা তাঁর। প্রধানমন্ত্রীর রাত্রিবাসের জন্য হোটেল বুক করার চেষ্টা করে কর্ণাটক প্রশাসন। কিন্তু তাদের আর্জি ফিরিয়ে দেওয়া হয়। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের জন্য ঘর দিতে অপারগ বলে জানিয়ে দেয় মাইসুরুর ললিত মোহন প্যালেস হোটেল।
আরও পড়ুন-ঘর থেকে উদ্ধার সদ্য বিবাহিত দম্পতির ঝুলন্ত দেহ, অনার কিলিং? দানা বাঁধছে রহস্য
ললিত মহল প্যালেস হোটেলের জেনারেল ম্যানেজার জোসেফ মাথ্যু সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের জন্য রাজ্য প্রশাসনের এক আধিকারিক ঘর বুক করতে এসেছিলেন। কিন্তু আমরা ঘর দিতে পারিনি। কারণ একটি বিয়ের জন্য হোটেলের অধিকাংশ ঘরই আগে থেকে বুক করা ছিল। ওই বিয়েটি ছিল প্রধানমন্ত্রীর মাইসুরুতে আসার দিনই।’
আসলে মাত্র তিনটি ঘর খালি ছিল গোটা হোটেলে। কিন্তু প্রধানমন্ত্রীর নিরাপত্তার কথা চিন্তা করে ওইসব ঘর দেওয়া ‌যায়নি। পরে অবশ্য প্রশাসনের পক্ষ থেকে র্যাডিসন ব্লু হোটেলে প্রধানমন্ত্রীর থাকার ব্যবস্থা করা হয়।
উল্লেখ্য, রবিবার মাইসুরুতে এসেছেন প্রধানমন্ত্রী। কর্ণাটকের হাসান জেলায় জৈনদের একটি ধর্মীয় অনুষ্ঠানে তিনি ‌যোগ দেন। পাশাপাশি সোমবার রেলের একটি অনুষ্ঠান ও বিজেপির একটি দলীয় সভায় ‌যোগ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।