ওয়েব ডেস্ক: আজকের অসম বিস্ফোরণের পেছনে আলফা জঙ্গিরাই রয়েছে অনুমান পুলিসের। অসমের মুখ্যমন্ত্রী জানিয়েছেন খুব শিগগিরই হামলাকারীদের গ্রেফতার করা হবে। কিন্তু কীভাবে হল এই অপারেশন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সকালে আপারডিহিং সংরক্ষিত অরণ্যের ভেতর দিয়ে পেঙরি থেকে ডিগবয়ের দিকে যাচ্ছিলেন কুমায়ুন রেজিমেন্টের সেনা জওয়ানরা। সেনা কনভয়ের যাতায়াতের পথেই আইইডি পেতে রেখেছিল জঙ্গিরা। সেনাদের গাড়ি রাস্তা পার হওয়ার সময় বিস্ফোরণ হয়। বিস্ফোরণে একটি গাড়ি উড়ে যায়। সে সময় এলোপাথারি গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় মুলতান সিং নামে এক সেনা জওয়ানের। আহত জওয়ানদের ডিব্রুগড় ইন্ডিয়ান অয়েল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ঋষিপাল সিং ও নরপত্‍ সিং নামে আরও দুই জওয়ানের মৃত্যু হয়।


আরও পড়ুন- অসমে সেনাবাহিনীর কনভয়ে IED বিস্ফোরণ, মৃত ৩


সেনা ও পুলিসের অনুমান, আলফাই এই হামলা চালিয়েছে। এর আগে সতেরোই নভেম্বর  তিনসুকিয়ার একটি চা বাগানে আলফার গুলিতে একজনের মৃত্যু হয়। ফের হামলা। জঙ্গিদের খোঁজে গোটা এলাকা জুড়ে তল্লাশি চলছে। তল্লাশি চালাচ্ছে পুলিস, সেনা ও আধাসামরিক বাহিনী। অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল জানিয়েছেন খুব শিগগিরি অপরাধীদের শাস্তি দেওয়া হবে।


আরও পড়ুন- লাইনচ্যুত ভাটিন্ডা-যোধপুর প্যাসেঞ্জার ট্রেন, আহত ১২