নিজস্ব প্রতিবেদন : পর্ন তারকা জনি সিন্সকে তিনি কাশ্মীরের যুবক ইউসুফ হিসাবে তুলে ধরলেন। শুধু তাই নয়, প্রাক্তন পাক রাষ্ট্রদূত আবদুল বাসিত দাবি করলেন, অনন্তনাগের ইউসুফ পেলেট গানে নিজের দৃষ্টিশক্তি হারিয়েছেন! আবদুল বাসিতের এমন কাণ্ডের পর হাসির রোল উঠেছে। পাকিস্তানের একজন সাংবাদিক আবদুল বাসিতের এমন কাণ্ড সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। পর্ন তারকা জনি সিন্সের একটি ছবির দৃশ্য তুলে ধরেছেন আবদুল বাসিত। সেখানে তিনি দাবি করেছেন, হাসপাতালের বেডে শুয়ে থাকা ব্যক্তির নাম ইউসুফ। আর তিনি পেলেট গানে দৃষ্টিশক্তি হারিয়েছেন। 



কাশ্মীর থেকে ভারত ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহারের পর থেকে মানবাধিকার লঙ্ঘনের ধুয়ো তুলেছে পাকিস্তান। বিভিন্নভাবে আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে চলেছেন ইমরান খান অ্যান্ড কোং। কিন্তু কোনওভাবেই সেই উদ্দেশে সফল হচ্ছেন না তাঁরা। নিজেদের উদ্দেশ্য সফল করতে এবার তারা এতটাই মরিয়া হয়ে উঠেছেন যে জনি সিন্সকে কাশ্মীরি যুবক বলে প্রতিপন্ন করার চেষ্টা করছেন! আবদুল বাসিতের এমন কাণ্ডের পর অনেকেই মশকরা করতে শুরু করেছেন, জনি সিন্স এর আগে কখনও পাথর নিক্ষেপকারী হয়েছেন কি না সন্দেহ।

 

বাসিত শেষ পর্যন্ত টুইট মুছে দিয়েছেন। কিন্তু ততক্ষণে এই টুইট আগুনের মতো ছড়িয়ে গিয়েছে। মজার ঘটনা হল, ''বাসিতের এমন টুইট দেখার পর রিপ্লাই করলেন খোদ জনি সিন্স। তিনি লিখলেন, আবদুল বাসিতকে ধন্যবাদ। ওনার জন্য আমার অনেক ফলোয়ার বেড়ে গিয়েছে। আর হ্যাঁ, আমার চোখ একেবারে ঠিক আছে।'' জনি সিন্সের এমন টুইটের পর যেন নতুন করে রসিকতার রসদ পেয়ে গিয়েছেন নেটিজেনরা।