ওয়েব ডেস্ক: জঙ্গি নেতা বুরহান ওয়ানির পোস্টার গোটা ট্রেন জুড়ে! পাকিস্তানের 'আজাদি এক্সপ্রেসে' জঙ্গি নেতা বুরহান ওয়ানির পোস্টার লাগিয়ে ভারতকে বার্তা দিল ইসলামাবাদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৮ জুলাই জন্মু ও কাশ্মীরে ভারতীয় সীমান্ত রক্ষীদের গুলিতে নিহত হন হিজাবুল মুজাহিদিন জঙ্গি গোষ্ঠীর ২১ বছর বয়সী নেতা বুরহান ওয়ানি। অনেক দিন আগে থেকেই জঙ্গি নেতা বুরহান ওয়ানির ওপর কড়া নজর ছিল ভারতের। অশান্ত কাশ্মীরে অবশেষে ভারতীয় সেনবাহিনী ও হিজাবুল মুজাহিদিন জঙ্গিদের মধ্যে গুলি বিনিময়ে প্রাণ হারান বুরহান। এই জঙ্গি নেতাই এবার পাকিস্তানের পোস্টার বয়। পাকিস্তানের স্বাধীনতা দিবসের আগে 'আজাদি এক্সপ্রেসে' বুরহানকে শহীদের তকমা দিয়ে ভারতকে কী বার্তা দিল পাকিস্তান? রাজনৈতিক মহল পাকিস্তানের এই আচরণকে লজ্জাজনক হিসেবেই দেখছে।


ইতিমধ্যেই পাকিস্তানে পৌঁছে সন্ত্রাস নিয়ে কড়া বার্তা দিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজও পাকিস্তানের এই ধরনের 'লজ্জাজনক' কাজের জন্য ইসলামাবাদকে ভালো চোখে দেখছেন না। এবার স্বাধীনতা দিবসে লাল কেল্লা থেকে সন্ত্রাস ইস্যুতে পাকিস্তানকে কী বার্তা দেন, তার দিকেই তাকিয়ে রয়েছে গোটা দেশ। দেখুন ভিডিও-