নিজস্ব প্রতিবেদন: বিজেপি সরকারকে চাপে ফেলতে মোদীর ভাইকে প্রচারে নামাতে চলেছে তৃণমূল কংগ্রেস? কয়েকটি সংবাদমাধ্যমের এহেন খবরেই সরগরম রাজ্য রাজনীতি। সত্যিই কি মোদী বিরোধিতায় তৃণমূলের হাত ধরতে চলেছেন প্রহ্লাদ মোদী? প্রধানমন্ত্রীর ভাইকে সরাসরি ফোন করে জি ২৪ ঘণ্টার ডিজিটাল। প্রশ্ন করা হয়, আপনি কি মোদী বিরোধিতায় তৃণমূলের হয়ে প্রচারে নামবেন? প্রহ্লাদ মোদীর জবাব, কোথা থেকে এই খবর পেলেন? মোদির বিরুদ্ধে প্রচার করব, এটা স্বপ্নেও ভাবতে পারি না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলারস ফেডারেশন নামে রেশন ডিলারদের একটি সর্বভারতীয় সংস্থার সহসভাপতি প্রহ্লাদ মোদী। রেশন ব্যবস্থা নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরোধিতা শুরু করেছে সংগঠনটি। মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন প্রহ্লাদ মোদীও। কয়েকটি সংবাদ মাধ্যমের দাবি, মোদী সরকারের বিরুদ্ধে প্রচারে নামবে অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলারস ফেডারেশন। ২০১৯ সালে মোদীকে বিরুদ্ধে ব্যাটন ধরবেন তাঁর ভাই মোদীর ভাই প্রহ্লাদ মোদী। 


গুজরাটের বাসিন্দা প্রহ্লাদ মোদী ফোনে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে ফোনে জানালেন, ''আমি স্বপ্নেও ভাবতে পারি না মোদীর বিরুদ্ধে প্রচার করব''। আপনি কি তৃণমূলের হয়ে প্রচার করবেন? তৃণমূলের কাউকে চিনিই না, জবাব প্রহ্লাদের। তাহলে মোদী বিরুদ্ধে যে আপনার সংগঠন এতটা সোচ্চার? প্রহ্লাদ মোদী বলেন, ''সে আমি রেশন ব্যবস্থা নিয়ে ধর্না বা বিক্ষোভ প্রদর্শন করতে পারি। কিন্তু তা বলে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রচারে নামব না''। 


সংবাদমাধ্যমে যে খবর বেরিয়েছে, তা নিয়ে কী বলবেন? প্রহ্লাদ মোদীর কথায়,''আমি জানি না কোথা থেকে এসব খবর বেরিয়েছে''।


বলে রাখি, দিন কয়েক আগেই রাফাল নিয়ে মোদীর পাশে দাঁড়িয়েছেন প্রহ্লাদ মোদী। স্পষ্ট জানিয়েছেন, নরেন্দ্র মোদী সত্। এমনকি অযোধ্যায় রাম মন্দিরের দাবিও করেছেন তিনি। প্রহ্লাদের কথায়,''সরকার কী করতে চায়, সেটা তারাই জানে। আমি সাধারণ গম বিক্রেতা। তবে হিন্দু হিসেবে রাম মন্দির নির্মাণ চাই''।     


আরও পড়ুন- বক্সার মেরি কমের সঙ্গে 'হাতাহাতি' কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর, দেখুন ভিডিও