নিজস্ব প্রতিবেদন : পুলওয়ামার অবন্তীপোরায় জঙ্গি হামলায় মৃতের সংখ্যা বেড়েই চলেছে। বৃহস্পতিবার পুলওয়ামার অবন্তীপোরায় সিআরপিএফের কনভয়ে হামলা চালায় জইশ-ই-মহম্মদ। ৩৫০ কেজি বিস্ফোরক ভর্তি একটি এসইউভি কনভয়ে এসে ধাক্কা মারে। এতেই মুহূর্তের মধ্যে ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায় সিআরপিএফের একটি বাস সহ বেশ কয়েকটি যান। সন্ত্রাসবাদী হামলার তীব্র নিন্দা সর্বত্রই। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি নিহত শহীদদের প্রতি সহমর্মিতা জানানোর পাশাপাশি আহত জওয়ানদের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মাও ভালোবাসার দিনে এমন সন্ত্রাসবাদী হামলায় বাগরুদ্ধ হয়ে পড়েছেন। ঘটনার তীব্র নিন্দা করেছেন ভারতীয় দলের আর এক ওপেনার শিখর ধাওয়ানও।





প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগও জঙ্গিহামলার নিন্দা করে সন্ত্রাসবাদীদের কাপুরুষ বলে উল্লেখ করেছেন। সেই সঙ্গে নিহত জওয়ানদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।



২০১১ বিশ্বকাপ ফাইনালের অন্যতম নায়ক গৌতম গম্ভীর তো কড়া ভাষায় সমালোচনা করেছেন জঙ্গিহামলার। টুইট করে তিনি লিখেছেন, " এবার কথা বলা যাক বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে। পাকিস্তানের সঙ্গে আলোচনা হোক। তবে আর টেবিলে আলোচনা নয়। এবার কথা হোক যুদ্ধক্ষেত্রেই। অনেক হয়েছে, আর নয়।"



ঘটনার কড়া নিন্দা করে শোক প্রকাশ করেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজও।


আরও পড়ুন - পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলার পেছনে আফগান যুদ্ধের এক প্রাক্তন আইইডি বিশেষজ্ঞ!