নিজস্ব প্রতিবেদন: টানা ২৩ বছর নরেন্দ্র ভাইয়ের হাতে রাখি পরিয়ে আসছেন। এবারণও তার ব্যতিক্রম হল না। দাদার হাতে রাখি পরিয়ে গেলেন পাক বংশোদ্ভূত বোম কামর মহসিন শেখ। রবিবার প্রধানমন্ত্রীর বাসভবনে এসে তাঁকে রাখি পরিয়ে দেন কামর মহসিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নরেন্দ্র মোদী তখন আরএসএস-এর সাধারণ এক কর্মী। তখন থেকেই প্রতি বছর রাখি পারানো শুরু। এখনও সেই ট্রাডিশন এখনও বজায় রেখেছেন কামর। রবিবার প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে কামর মহসিন সংবাদ মাধ্যমে বলেন, গত ২২-২৩ বছর নরেন্দ্র ভাইয়ের হাতে রাখি পরিয়ে আসছি। প্রতি বছরের মতো এবারও খুব ভালো লাগছে।



অারও পড়ুন-ফেসবুকে প্রেম করে মহিলার ৭ লক্ষ টাকা লুঠ যুবকের


পাক বংশোদ্ভূত কামর বিয়ে করেছেন ভারতে। সেই থেকে এদেশেই রয়েছেন। এদিন তিনি বলেন, প্রথমবার মোদী ভাইকে ‌যখন রাখি পারই তখন তিনি সামান্য একজন আরএসএস কর্মী। এখন উনি অনেক ব্যস্ত হয়ে পড়েছেন। কঠোর পরিশ্রম করে দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। তবে ওর ব্যবহারে কোনও বদল হয়নি। শুধুমাত্র সময় কমে ‌যাওয়া ছাড়া আর সবকিছুই আগের মতো রয়েছে।


প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর ব্যস্ততা প্রসঙ্গে মহসিন বলেন, শত ব্যস্ততার মধ্যেও উনি আমাকে নিয়ম করে ফোন করেন। এবার ভেবেছিলাম উনি ব্যস্ত থাকবেন। কিন্তু দুদিন আগেই উনি আমাকে ফোন করেন। ওর ফোন পেয়ে খুব ভালো লেগেছিল। তার পর থেকেই রাখির প্রস্তুতি শুরু করে দিই।


আরও পড়ুন-কলকাতার নাকের ডগায় হাজির মোমো, মেসেজে লেখা একটাই কথা  


উল্লেখ্য, রাখি বন্ধন উপলক্ষ্যে রবিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বহু মানুষজন। স্কুলের ছাত্রী থেকে কচিকাঁচারাও তাঁকে আজ রাখি পরিয়ে শুভেচ্ছা জানায়।