ওয়েব ডেস্ক: তার নামে এফআইআর দায়ের হওয়ার পরই হঠাত্‍ নিখোঁজ রাধে মা। শোনা যাচ্ছে তিনি নাকি বিদেশে পালানোর চেষ্টা করছেন। রাধে মায়ের খোঁজ চালাচ্ছে মুম্বই পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বঘোষিত গডওম্যান রাধে মায়ের বিরুদ্ধে অশ্লীলতা ও অভব্য আচরণরে অভিযোগ দায়ের করেন মুম্বইয়ের আইনজীবী ফাল্গুনি ব্রহ্মভাট। অন্যদিকে, তাকে নাসিক কুম্ভ মেলার শাহি স্নানে যোগ দিতেও বাধা দিয়েছেন দ্বারকাপিঠ শঙ্করাচার্য স্বামী স্বরূপনন্দ সরস্বতী। তার বিরুদ্ধে সবচেয়ে বড় অভিযোগ রাধে মা-এর বিরুদ্ধে উঠেছে এক মহিলাকে অত্যাচারে প্ররোচনা দেওয়ার। রাধে মা নাকি এক ভক্তকে নাকি পরামর্শ দেন যে পণ দেয়নি তার অধিকার কাছে মার খাওয়ার। সেই পরামর্শ মেনে এক শ্বাশুড়ি তাঁর বউকে মারেন।


'রাধে মা'-এর মহিমা ছড়িয়ে দিতে মাঝামাঝেই বিভিন্ন সভার আয়োজন করেন ভক্তরা। সেখানে মা নিজের মহিমা দেখান। রাধে মা নাচেন বলিউডের আইটেম সং বা পার্টি নাম্বারে। এই স্বঘোষিত গডউওম্যান অফ টাইমে জিনস পরে শপিং মলে যান। শর্ট স্কার্ট পরে সোফায় শুয়ে খোলাখুলি ছবি তোলেন। মুন্নি বদনাম কিংবা 'শিলা কি জওয়ানি'-র তালে কোমর দোলান। মাঝে মাঝে এমনও শোনা যায় পুরুষ ভক্তদের একেবারে কোলে উঠে আদরও করে দেন 'রাধে মা'। তার বিরুদ্ধে ওঠা সব অভিযোদগ উড়িয়ে দিয়ে মা বলেন, এটাই তাঁর ভগবানকে কাছে ডাকার উপায়।