নিজস্ব প্রতিবেদন: এখনও পর্যন্ত বিয়ের প্রস্তাব এক ডজন। ভোটে দাঁড়িয়ে কার্যত বিপাকেই পড়ে গিয়েছেন রাজিন্দর নগরের আপ প্রার্থী রাঘব চাড্ডা। বয়স ৩০-র দোরগড়ায়। নির্বাচনী প্রচারের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলেই বিয়ের প্রস্তাবের হিড়িক পড়ে যাচ্ছে। এমনটাই জানাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া টিম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা নির্বাচনে ডাহা ফেল হলেও, জনপ্রিয়তা তাঁর তুঙ্গে। আপের ৩৯ জন তারকা প্রচারকের মধ্যে তিনি একজন। চ্যাটার অ্যাকাউন্টেড রাঘব চাড্ডা তাঁর ছবি টুইটার-ইনস্টাগ্রামে পোস্ট করলেই তাঁকে ট্যাগ করে মহিলারা বিয়ের প্রস্তাব দিচ্ছেন। খোদ শিক্ষিকা বলছেন, তাঁর যদি মেয়ে থাকতো, তাহলে রাঘবের সঙ্গে বিয়ে দিতেন। একজন বিয়ের প্রস্তাব দিলে, আপ প্রার্থী এই বলে সামাল দেন, এখন পর্যন্ত তিনি আর্থিকভাবে স্বাবলম্বী নন। তাই এই মুহূর্তে বিয়ের কথা ভাবছেন না। আর এক মহিলার তো সরাসরি প্রস্তাব, প্লিজ বিয়ে করে আমার হৃদয় ভেঙে দেবেন না!


আরও পড়ুন- অযোধ্যায় ১৪ কোশী পরিক্রমার বাইরে মসজিদ নির্মাণে জমি দিচ্ছে যোগী সরকার


রাঘবের ইনস্টাগ্রামে হার্ট ইমোজির বন্যা বয়ে গিয়েছে। এতে কিছুটা অপ্রস্তুত নিজেও। তবে, উত্তর দিতেও ছাড়ছেন না রাঘব। লোকসভা নির্বাচনে দক্ষিণ দিল্লি কেন্দ্রে আপের হয়ে লড়েন। কিন্তু হালে পানি পাননি। এ বার বিজেপি বর্ষীয়ান নেতা আর পি সিং এবং কংগ্রেসের রকি তুসিডের বিরুদ্ধে ময়দানে নেমেছেন। মহিলাদের মন জয় করতে পারেন, এ প্রমাণ তো করেই ফেলেছেন, এখন দেখার নিজে কেন্দ্র জয় করতে কতটা সফল হন রাঘব চাড্ডা।