ওয়েব ডেস্ক: রামের পাল্টা রাম! হ্যাঁ, একেবারেই তাই। 'ধর্মনিরেপক্ষ' কংগ্রেসের হাতিয়ার এবার রাবণ বধের নায়ক শ্রী রামচন্দ্র। অন্তত আমেঠির বিতর্কিত পোস্টর ইঙ্গিত করছে সেদিকেই। বিজেপির 'রাম রাজনীতি'র বিরুদ্ধে পাল্টা 'রাবণ বধের' খসরা নিয়ে হাজির 'শিবভক্ত' রাহুল গান্ধী। অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির চেয়ারপার্সন নির্বাচিত হওয়ার পর এই প্রথম নিজের লোকসভা কেন্দ্রে যাচ্ছেন রাহুল গান্ধী। আর কংগ্রেস সভাপতিকে স্বাগত জানাতে আমেঠিও সেজে উঠেছে নয়া রূপে। যোগীরাজ্যে যেন হঠাতই রামচন্দ্রের উদয়! চারিদিকে পোস্টারে পোস্টারে ছয়লাপ। 'রামরূপী রাহুল বধ করছেন রাবণরূপী মোদীকে'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ''আমার বাবার মৃত্যু নিয়ে দয়া করে রাজনীতি করবেন না,'' দাবি প্রয়াত বিচারপতি লোয়ার পরিবারের


আমেঠির কংগ্রেস নেতা-কর্মীদের কথায়, ২০১৯-এই আসবে রাহুলরাজ। আর সেকারণেই পোস্টারে পোস্টারে রামের অবতার নিয়েছেন রাহুল। সোমবার আমেঠির ৭টি জায়গায় রোড শো করার কথা রয়েছে কংগ্রেস সভাপতির। জি নিউজ সূত্রের খবর অনুযায়ী প্রথমে রায়বরেলি হয়ে সালোনে যাবেন রাহুল গান্ধী। বেলা ১২টা ৩০ নাগাদ সালোন নগর পঞ্চায়েতের নাগরিকবৃন্দের সঙ্গে একটি বৈঠকের কথাও রয়েছে তাঁর। সেই কর্মসূচী শেষ হওয়ার পরই আমেঠি আসবেন রাহুল, তারপর যাবেন মুনসিগঞ্জের অতিথি নিবাসে।      


আরও পড়ুন- ‘প্রিয়া তু আব তো আ জা..’, নেচে গেয়ে মঞ্চ মাতালেন সাংসদ কল্যাণ


উত্তরপ্রদেশের প্রবীণ কংগ্রেস নেতা অখিলেশ সিং জি নিউজকে জানিয়েছেন, "কংগ্রেস সভাপতি নির্বাচিত হওয়ার পর এই প্রথম আমেঠিতে আসছেন রাহুল গান্ধী। তাঁর এই সফরকে স্বাগত জানাতে উৎসুক হয়ে রয়েছে এখানকার মানুষ।"