নিজস্ব প্রতিবেদন: অমিত শাহের ছেলে জয় শাহের ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। তাঁর ব্যবসার টার্নওভার নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল একটি অনলাইন নিউজ পোর্টাল। জয় শাহকে নিয়ে আপাতত আর প্রতিবেদন করতে পারবে না ওই পোর্টালটি। শুক্রবার এমনই নির্দেশ দিয়েছে আমদাবাদের আদালত। মোদীর সেনাপতির ছেলের বিরুদ্ধে এহেন অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রীকে খোঁচা দিলেন রাহুল গান্ধী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কংগ্রেসের সহ-সভাপতির কটাক্ষ, ''মিত্রোঁ, শাহ-জাদে কে বারে মে না বোলুঙ্গা, না বোলনে দুঙ্গা.''। বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'বন্ধুরা, শাহজাদার ব্যাপারে না বলব, না কাউকে বলতে দেব'।



ক্ষমতায় আসার পর একাধিকবার প্রধানমন্ত্রী দাবি করেছেন, তিনি দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কাউকে খেতেও (পড়ুন ঘুষ) দেবেন না, নিজেও খাবেন না। প্রধানমন্ত্রীর সেই প্রতিশ্রুতিকেই হাতিয়ার করে তাঁকে বিঁধলেন কংগ্রেসের সহ-সভাপতি। 


গত ৮ অক্টোবর ওই অনলাইন সংবাদ পোর্টালে প্রতিবেদনে দাবি করা হয়, নরেন্দ্র মোদী ক্ষমতায় বসার পর অমিতের ছেলে জয় শাহের ব্যবসার শ্রীবৃদ্ধি হয়েছে। ১৬০০ গুণ বেড়েছে টার্নওভার। সংস্থাটির বিরুদ্ধে একশো কোটি টাকার মানহানির মামলা করেছেন জয় শাহ। 


আরও পড়ুন, ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, পালটা কংগ্রেসকে বিঁধলেন অমিত শাহ