ওয়েব ডেস্ক : ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর বর্তমানে জেলে রয়েছে রাম রহিম সিং। কিন্তু, জেলে বন্দি থাকলেও ধর্ষক 'বাবার' একের পর এক কীর্তি সামনে আসছে। আর এবার ফের বিস্ফোরক তথ্য প্রকাশ করলেন প্রাক্তন এক ডেরা ভক্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ওই ডেরা ভক্ত জানিয়েছেন, গুরমিত রাম রহিম সিং নাকি নামীদামী মডেল এবং অভিনেত্রীদের সঙ্গে সময় কাটানোর কল্পনা করত। তাঁদের নিয়ে মহিলা ভক্তদের সঙ্গে আলোচনা করত গুরমিত। আর সেই কারণে মাঝে মধ্যেই বেশ কিছু হাই প্রোফাইল মহিলাকে ডেরায় ডেকে পাঠানো হত। আবার কখনও নিজেই মুম্বইতে বেশ কিছুদিন কাটিয়ে আসত ধর্ষক ‘বাবা’। প্রত্যেক মাসে বেশ কিছুদিন রাম রহিম সিং মুম্বইতে কাটাত বলেও জানিয়েছেন প্রাক্তন ওই ডেরা ভক্ত।


ভূপিন্দর সিং গোরা নামে ওই ব্যক্তি জানিয়েছেন, রাম রহিম নাকি বেশিরভাগ সময় মহিলা ভক্তদের সঙ্গে সময় কাটাত। শুধু তাই নয়, মহিলা ভক্তদের সামনে মাঝে মধ্যেই নগ্নতা এবং যৌনতা নিয়ে আলোচনা করত রাম রহিম সিং। মিজাজি, হাকিকি এবং রুহানি, এই ৩ ধরণের সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই মহিলাদের সঙ্গে আলোচনা করত রাম রহিম সিং।


ওই ব্যক্তি আরও দাবি করেছেন, যে মহিলার সঙ্গে রাম রহিম আকবার গোপন সেক্স কেভ-এ সময় কাটাত, দ্বিতীয়বার তাঁকে আর ডেকে পাঠানো হত না। কখনও কার সঙ্গে দেখা না করলে, ‘বাবা’ যোগ করছেন বলে জানানো হত। কিন্তু, ওই সময় কোনও না কোনও মহিলার সঙ্গে হয়তো ব্যস্ত থাকত ডেরা সচ্চা সওদা প্রধান। আর সত্যিটা কখনওই প্রকাশ পেট না বলেও ওই ব্যক্তি জানিয়েছেন।