ব্যুরো: বাবার পায়ে ফুটবল। কখনও ড্রিবলিং, কখনও বা বল দখলে গোটা মাঠ জুড়ে ছুটে বেড়ানো। তাঁর খালি পায়ের কিকে বল ছুটল বহুদূর। সাংসদ এবং বলিউড স্টারদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচে ঠিক এই অবতারেই দেখা গেল যোগগুরু রামদেবকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রেফারির বাঁশি। বল দখলে ছুটছেন বাবা রামদেব। ফুটবলে কষিয়ে লাথি বাবার। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল, অভিনেতা দিনো মারিয়ার সঙ্গে এক ফ্রেমে রামদেব। বল নিয়ে যোগ যোগগুরুর। গোল করলেন অভিনেতা রণবীর কাপুর। রাজধানীর টুকরো টুকরো ছবি। উপলক্ষ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুটি প্রকল্পের জন্য সচেতনতা বৃদ্ধি।


স্বচ্ছ ভারত অভিযান এবং বেটি বাঁচাও বেটি পড়াও। এই উপলক্ষ্যেই আয়োজন করা হয় একটি প্রীতি ফুটবল ম্যাচের। সাংসদ ও বলিউড তারকাদের লড়াই। ফুটবল মানেই তো শরীর গঠন। আর সেখানে যোগগুরু থাকবেন না, তা কি হয়? আর তিনি ছিলেন স্বমেজাজেই। বল নিয়ে যোগ, বলে কিক, বল দখলের জন্য ছুট, সবই ছিল। মাঠে খেলতে না নামলেও প্রীতি ম্যাচটি ছিল ভীষণভাবেই রামদেবময়। কারণ, তিনিই এই ম্যাচের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।


সাংসদ দলের ক্যাপ্টেন ভারী শিল্প দফতরের রাষ্ট্রমন্ত্রী বাবুল সুপ্রিয়। বলিউড স্টারদের টিমকে নেতৃত্ব দেন অভিষেক বচ্চন। দলে রণবীর কাপুর, কার্তিক আরিয়ান, দিনো মারিয়ার মতো তারকারা। শুধুমাত্র কেন্দ্রের দুটি প্রকল্পই নয়, অনূর্ধ্ব সতেরো ফুটবল বিশ্বকাপের আগে দেশে ফুটবলকে প্রোমোট করার উদ্দেশ্যে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।