ওয়েব ডেস্ক : একসময়ের 'ধনকুবের' এখন 'পথের ভিখারী'! ব্র্যান্ডেড পোশাকের দুনিয়ায় অন্যতম অগ্রণী প্রতিষ্ঠান রেমন্ডস্। বিজয়পত সিংহানিয়ার হাত ধরে বছর কুড়ি আগে পথ চলা শুরু করে 'ব্র্যান্ড রেমন্ডস্'। সারা ভারত তাঁকে একডাকে চেনে 'রেমন্ডস ম্যান' বলেই। আজ তিনিই 'পথের ভিখারী'। তাঁর দাবি, 'কপর্দকশূন্য অবস্থায় কোনও মতে বেঁচে আছি'। নিজের এই 'সহায়-সম্বলহীন' দশার জন্য নিজের ছেলে গৌতম সিংহানিয়াকেই দায়ী করেছেন বিজয়পত সিংহানিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০ বছরের পুরনো প্রতিষ্ঠান রেমন্ডস। দুই দশক ধরে ভারতীয় পুরুষদের তিনি নিজে হাতে সাজিয়ে এসেছেন। কিন্তু বর্তমানে তাঁর ঠিকানা দক্ষিণ মুম্বইয়ের গ্র্যান্ড প্যারাডি সোসাইটির একটি ভাড়া বাড়ি। নিজের এই দুর্দশার কথা জানিয়ে ইতিমধ্যেই বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বিজয়পত সিংহানিয়া।


আদালতে জমা দেওয়া হলফনামায় তাঁর স্পষ্ট অভিযোগ, মালাবার হিলে ৩৬তলা জে কে হাউজের ডুপ্লেক্সে তাঁকে অন্যায়ভাবে থাকতে দেওয়া হচ্ছে না। অবিলম্বে তিনি ওই ডুপ্লেক্সে থাকার অধিকার দাবি করেছেন আদালতের কাছে। তাঁর আরও অভিযোগ, বারংবার বলা সত্ত্বেও কেউ তাঁর অনুরোধে সাড়া দেয়নি। "রেমন্ড লিমিটেডকে ছেলে গৌতম সিংহনিয়া নিজের মর্জিমাফিক চালাচ্ছে", বলেও অভিযোগ করেছেন তিনি।


বিজয়পত সিংহানিয়ার আইনজীবী জানিয়েছেন, নিজের ছেলেকে সব সম্পত্তি লিখে দিয়েছিলেন তাঁর ৭৮ বছরের মক্কেল। এখন ছেলে তাঁর মক্কেলকে সবকিছু থেকে বঞ্চিত করছেন।


আরও পড়ুন, স্কুল ছুটি! তাই বন্ধ স্কুলঘরে চলল অশ্লীল নাচের আসর...