নিজস্ব প্রতিবেদন: সময়টা ভোররাত, সাইবারাবাদ পুলিসের এনকাউন্টারে মৃত্যু হয় ৪ ধর্ষণকারীর। আর এই 'বিচারে' স্বস্থি পেয়েছে অনেকেই। সোশাল দুনিয়া থেকে সর্বত্রই শিরোনামে রয়েছে হায়দরাবাদের ধর্ষকদের এনকাউন্টারে মত্যুর ঘটনা। সাইবারাবাদ পুলিসের তাৎক্ষনিক সিদ্ধান্তে একাংশ মনে করছেন আদতেই ন্যায় বিচার পেল হায়দরাবাদের পুশু চিকিৎসক। এমনই আরও এক ছবি ধরা পরল তেলেঙ্গানার রাস্তায়। একদল ছাত্রী স্বতঃস্ফূর্ত ভঙ্গিতে অভিনন্দন জানালো পুলিসকে। আর সেই ছবিই আপাতত ভাইরাল সোশাল দুনিয়ায়। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার খবর চাউর হতেই প্রকাশ্যে আসতে শুরু করেছে একের পর এক শুভেচ্ছার ভিডিয়ো। প্রথম ভিডিয়োতে দেখা যাচ্ছে, হায়দরাবাদের রাস্তার ধারে দাঁড়িয়ে কর্মরত পুলিস কর্মীরা। তাঁদের দেখেই একটি চলমান বাসের মধ্যে থাকা একদল ছাত্রী উচ্ছ্বাসে চেঁচিয়ে উঠে অভিনন্দন জানাচ্ছে পুলিসকে।



অন্য আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে ঠিক যেই স্থানে এনকাউন্টার করা হয় ৪ অভিযুক্তকে ঠিক সেখানেই DCP এবং  ACP কে অভিনন্দন জানিয়ে চলছে স্লোগান। এখানেই শেষ নয়, মৃতার প্রতিবেশীদের মধ্যে চলল মিষ্টি বিলি। পুলিসের ওপর পুষ্প বৃষ্টিও বাদ গেল এদিন। কাজেই একথা স্পষ্ট যে ঘটনায় স্বস্তি পেয়েছেন স্থানীয়সহ সকলেই।  



২৭ নভেম্বর সন্ধ্যা ৬টা নাগাদ টোল প্লাজায় তরুণী চিকিৎসককে স্কুটার রাখতে দেখেই তাঁকে ধর্ষণের ছক কষেছিল চার অভিযুক্ত। সাহায্যের নাম করে ধর্ষণ করা হয় ওই তরুণীকে। এর পরে আন্ডারপাসের এক কোণে দেহ নামিয়ে তেল ঢেলে আগুন জ্বালিয়ে দিয়ে পালায় তারা। পরের দিন সকালে শামশাবাদে ওই চিকিৎসকের পোড়া দেহাংশ মেলে। ভোরে এক ব্যক্তি সেখানে দেহটি জ্বলতে দেখে পুলিসে খবর দেন। ঘটনারর ২৪ ঘণ্টার মধ্যেই ৪ অভিযুক্তকে গ্রেফতার করে সাইবারাবাদ পুলিস। শুক্রবার সকালে ঘটনাস্থলে নিয়ে যাওয়ার সময় সুযোগ বুঝে পালানোর চেষ্টা করে ওই ৪ অভিযুক্ত। বাধ্য হয়ে গুলি চালায় পুলিস। তাতেই মৃত্যু হয় ওই চার অভিযুক্তের।