ওয়েব ডেস্ক : বেনজির বিতর্কে সিপিএম সাংসদ ঋতব্রত ব্যানার্জি। ফেসবুকে পোস্ট করা তাঁর একটি ছবিতে মন্তব্য করে চরম বেকায়দায় পড়লেন এক আইটি কর্মী। ওই সংস্থার এইচ আর বিভাগে মেল করে ওই কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানালেন ঋতব্রত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত ১২ তারিখের বড় ম্যাচ। ম্যাচ দেখার একটি ছবি ফেসবুকে পোস্ট করেন সিপিএম সাংসদ। হাতে দামী ঘড়ি। পকেটে দামী পেন। সেই ছবি শেয়ার করে তাতে মন্তব্য করেন এক আইটি কর্মী। দাবি করা হয়, ঘড়িটির দাম প্রায় ৫০ হাজার টাকা। পেনটির দাম প্রায় ৩০ হাজার টাকা। পার্টির নিয়ম অনুযায়ী, সাংসদ হিসাবে নিজের বেতনের পুরো অর্থই দলকে দিয়ে দেওয়ার কথা ঋতব্রতর। দল থেকে তিনি যে ভাতা পান, সেই টাকায় এমন ব্যয়বহুল ঘড়ি-কলম তিনি কীভাবে ব্যবহার করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন ওই ব্যক্তি।


এতেই খেপে গিয়ে ওই ব্যক্তির অফিসের এইচ আর বিভাগে মেল করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান সিপিএম সাংসদ। এমনকী দিল্লির থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানানোরও হুঁশিয়ারি দেন বলে অভিযোগ। এরপরে ওই ব্যক্তি বিষয়টি পার্টিকে জানান বলে খবর। গোটা ঘটনায় দল অত্যন্ত বিরক্ত বলে সিপিএম সূত্রে খবর।


আরও পড়ুন, স্কুলে গুন্ডাবাহিনীর তাণ্ডব, প্রোমোটার জুজুতে ভয়ে কাঁটা খোদ কাউন্সিলরই