নিজস্ব প্রতিবেদন: নাসিরুদ্দিন শাহ বিতর্কে এবার নয়া সংযোজন। এবার এই ইস্যুতে মুখ খুললেন উত্তরপ্রদেশের উন্নাওয়ের বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। তাঁর কথায়, নাসিরুদ্দিন শাহ সমাজে বিষ মেশানোর কাজ করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সেনা পাথর ছোড়া ও গাল দেওয়া যায়, আর কত স্বাধীনতা চাই? নাসিরুদ্দিনকে প্রশ্ন অনুপমের


প্রসঙ্গত, কয়েকদিন আগে বুলন্দশহরের ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন বলিউডের এই অভিনেতা। জানিয়েছিলেন, দেশে এখন এমন পরিস্থিতি যে একজন পুলিশ অফিসারের থেকে গরুর দাম বেশি। সমাজে এখন বিষ ছড়িয়ে যাচ্ছে।


তার পর থেকে সমালোচনার মুখে পড়তে হচ্ছে নাসিরুদ্দিন শাহকে। বিভিন্ন মহল থেকে তাঁর বক্তব্যের বিরোধিতা করা হচ্ছে। এবার সেই বিরোধিতার তালিকায় নাম লেখালেন সাক্ষী মহারাজ। প্রয়াগরাজে গিয়ে তিনি নাসিরুদ্দিনের বিরুদ্ধে পালটা তোপ দেগেছেন।


আরও পড়ুন: জঙ্গি ইয়াকুব মেমনের ফাঁসি রদের আর্জিতে সই করতে ভয় লাগেনি: যোগেশ্বর


সাক্ষী মহারাজের মত, রাজনৈতিক মদতপুষ্ট মতামত ব্যক্ত করেছেন নাসিরুদ্দিন শাহ। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে ইচ্ছাকৃতভাবে এই মন্তব্য করেছেন তিনি। তাঁর এই জন্য ক্ষমা চাওয়া উচিত বলেও মনে করেন ওই বিজেপি সাংসদ।


উন্নাওয়ের সাংসদের দাবি, যখন দেশের পরিস্থিতি খারাপ ছিল, তখন ভয় লাগেনি শাহের। এখন যখন পরিস্থিতি ভালো হয়েছে, এখন ওঁর ভয় লাগছে। যেখানে তিনি নিজেকে নিরাপদ মনে করেন, তাঁর সেখানেই যাওয়া উচিত বলেই মনে করেন সাক্ষী মহারাজ।


আরও পড়ুন: 'অ্যাওয়ার্ড ওয়াপসি'র কায়দায় লোকসভা ভোটের আগে মুখ খুলছেন নাসিরুদ্দিন: ভিএইচপি


অন্যদিকে এদিন সাক্ষী মহারাজ রামমন্দির নির্মাণ নিয়ে মন্তব্য করেছেন। তাঁর দাবি, লোকসভা নির্বাচনের আগেই মন্দির নির্মাণ হয়ে যাওয়া উচিত। কারণ, রামমন্দির নির্মাণের জন্যই তাঁরা সংখ্যাগরিষ্ঠতা পেয়েছিলেন।