নিজস্ব প্রতিবেদন : টাকার দাবিতে বৃদ্ধাকে খুনের চেষ্টার অভিযোগ পরিচারিকার বিরুদ্ধে। জানা যাচ্ছে, দাবি মতো ৫ লক্ষ টাকা না-মেটানোয় ওই বৃদ্ধাকে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপান পরিচারিকা। নীরজা গুপ্তা নামে ওই বৃদ্ধাকে ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করেই সেখান থেকে অভিযুক্ত পরিচারিকা চম্পট দেয় বলে খবর।
ঘটনাস্থল দক্ষিণ দিল্লির অভিজাত গ্রেটার কৈলাশ-১। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটে নাগাদ তুলসি নামে ওই পরিচারিকার হাতে আক্রান্ত হন নীরজাদেবী। আশঙ্কাজনক অবস্থায় নীরজা গুপ্তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিস সূত্রে জানা যাচ্ছে, দিন কয়েক আগেই ওই পরিচারিকাকে কাজে রেখেছিলেন নীরজাদেবী। বৃহস্পতিবার বিকেল আক্রান্ত হওয়ার পর প্রাণ বাঁচাতে ওই ছুরি দিয়েই পরিচারিকার ওপর পালটা প্রতিরোধ গড়েন নীরজাদেবী। তাতে সামান্য আহত হয় তুলসি। ঘটনার পর অটো ধরে ঘটনাস্থল পালায় সে। মাঝ রাস্তায় নিজেই পুলিশকে ফোন করে আক্রান্ত হওয়ার খবর মিথ্যে জানায় পরিচারিকা তুলসি। যদিও আসল ঘটনা বার করতে বেশি সময় লাগেনি পুলিশের।  
প্রসঙ্গত, ভারতবর্ষের ১৯টি শহরের মধ্যে সব থেকে বিপদজ্জনক দিল্লি। ২০১৬-র হিসেব অনুযায়ী, সবচেয়ে বেশি অপরাধ হয়েছে দিল্লিতে।