নিজস্ব প্রতিবেদন: এসপিজি তুলে নেওয়া হয়েছে। তার উপর সরকারে নির্দেশেই ‘পুলিসি নিগ্রহ’! প্রিয়ঙ্কা গান্ধী বঢরার পুলিসি ‘হেনস্থা’ নিয়ে বিজেপিকে নিশানা করলেন কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিন্হা। সোশ্যাল মিডিয়ায় নাম না করে মোদী-শাহের উদ্দেশে তিনি লেখেন, ভিআইপিদের নিরাপত্তা কমানো বা সরিয়ে নেওয়া হচ্ছে। তার পরিবর্তে ধীরে ধীরে বাড়াচ্ছে নিজেদের নিরাপত্তা। এসপিজি প্রত্যাহার করা হয়েছে গান্ধী পরিবারের। আর সেই সরকারের নির্দেশেই উত্তর প্রদেশ পুলিসের হাতে হেনস্থার শিকার প্রিয়ঙ্কা। অত্যন্ত নিন্দেনীয় বলে জানান একদা বিজেপিরই সাংসদ শত্রুঘ্ন সিনহা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় অভিযোগে অবসরপ্রাপ্ত আইপিএস অফিসারকে গ্রেফতার করেছে লখনৌ পুলিস। শনিবার তাঁকে দেখতে গিয়ে বাধার মুখে পড়লেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। পুলিসকে ধুলো দিয়ে দলীয় কর্মীর স্কুটারে আইপিএস অফিসারের বাড়িতে যান প্রিয়াঙ্কা। কংগ্রেস নেত্রীর অভিযোগ, পুলিস তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে আটকানোর চেষ্টা করেছে।     


নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করায় ৭৬ বছরের অবসরপ্রাপ্ত আইপিএএস অফিসার এসআর দারাপুরিকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিস। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন  প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু তাঁর কনভয় থামিয়ে দেওয়া হয়। এরপর পুলিসকে ধুলো দিয়ে দলের এক কর্মীর স্কুটারে চড়ে বসেন গান্ধী তনয়া।


আরও পড়ুন- এই যুবসমাজের জাতপাত, বৈষম্য, স্বজনপোষনে বিশ্বাস নেই, বছরের শেষ ‘মন কি বাতে’ বার্তা প্রধানমন্ত্রীর



কিন্তু দারাপুরির বাড়ির ২ কিলোমিটার আগে তাঁকে আটকে দেয় পুলিস। বাকি রাস্তা হেঁটেই যান প্রিয়াঙ্কা গান্ধী। তাঁর কথায়,''দারাপুরিজির পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় আমাকে আটকে দেয় উত্তরপ্রদেশ পুলিস। আমায় ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে। দুর্ব্যবহারও করেছে পুলিস। দলের এক কর্মীর স্কুটারে যাওয়ার সময়েও আটকানো হয়েছে। হেঁটেই আমি ওনার পরিবারের সঙ্গে দেখা করেছি।''       


তাঁকে কেন আটকানো হয়েছে, সেনিয়েও প্রশ্ন তুলেছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। তাঁর কথায়,''কেন মাঝপথে আমায় বাধা দেওয়া হল, সেটাই তো বুঝতে পারছি না।''