ওয়েব ডেস্ক: ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত গুরমিত রাম রহিম সিংয়ের সাজা ঘোষণা করতে পঞ্চকুলা থেকে উড়িয়ে আনা হল সিবিআই বিচারক জগদীপ সিংকে। আর মাত্র কয়েক ঘণ্টা পর দুপুর আড়াইটে নাগাদ সাজা ঘোষণা করা হবে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, নিরাপত্তার কথা মাথায় রেখে রোহতক সহ সুনারিয়া জেলা সংশোধনাগারকে প্রায় দুর্গ বানিয়ে ফেলা হয়েছে। গোটা হরিয়ানাতেই এক অঘোষিত কার্ফুর মতো অবস্থা। রাজ্যের অধিকাংশ শহরে টহল দিচ্ছে পুলিশ-আধাসেনা। রেহতক, সুনারিয়ায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। সুনারিয়া জেল তৈরি করা হয়েছে তিন স্তরের নিরাপত্তা বলয়। টহল দিচ্ছে সেনা, আধাসেনা ও রাজ্য পুলিশের ৪ হাজার জওয়ান।



রোহতকের ডেপুটি পুলিশ কমিশনার অতুল কুমার সংবাদ মাধ্যমে জানিয়েছেন, কাউকে কোনও গোলমাল করতে দেওয়া হবে না। আইন ‌যারা নিজের হাতে নেবে বা গোলমাল করবে তাদের কঠিন পরিণামের জন্য তৈরি থাকতে হবে। গোলমাল ‌যারা করবে তাদের প্রথমে সাবধান করা হবে। না শুনলে তাদের গুলির সম্মুখীন হতে হবে।



নিরাপত্তার কথা মাথায় রেখে সিরসায় কার্ফু জারি করা হয়েছে। রাজ্যজুড়ে মোবাইল ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। রাজ্যের এডিজি(ল অ্যান্ড অর্ডার) মহম্মদ আকিল জানিয়েছেন, পঞ্চকুলা ও সিরসার মতো ‌যারা গোলমাল পাকানোর চেষ্টা করবে তাদের চরম শিক্ষা দেওয়া হবে। রেহতকে বাইরের জেলা থেকে লোক ঢোকা বন্ধ করে দেওয়া হয়েছে।


আরও পড়ুন-নীল তিমির ভয়ানক কীর্তি, শুনলে শিউরে উঠবেন