সম্প্রীতি সিকদার: সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে খুনিদের রসদ সরবরাহ করার  অভিযোগে পঞ্জাব পুলিসের হাতে গ্রেফতার এক ব্যক্তি। এদিকে, সিধু মুসেওয়ালার দেহের ময়নাতদন্ত শুরু চিকিৎসকদের। সরকারের নিরাপত্তা কমানোর ২৪ ঘন্টার মধ্যে সিধু মুসেওয়ালাকে রবিবার প্রকাশ্য দিবালোকে মানসাতে তার পৈতৃক গ্রামের কাছে দুষ্কৃতিরা গুলি করে হত্যা করে বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Sidhu Moose Wala: পাঞ্জাবী ব়্যাপারের লেখা গানের সঙ্গে অদ্ভুত মিল সিধু মুসেওয়ালার খুনের, ভাইরাল ভিডিও



সিধু একটি এসইউভি চালাচ্ছিলেন, রাস্তায় ১০-১২ জনের দুষ্কৃতি দল গায়ক এবং তার দুই বন্ধুকে লক্ষ্য করে ২০ রাউন্ডেরও বেশি গুলি ছোড়ে। সাত-আটটি গুলি লাগে মুসেওয়ালার। জানা গেছে AK-47 অ্যাসল্ট রাইফেল অপরাধে ব্যবহৃত হয়েছিল, পুলিস সূত্রে খবর। গ্যাংস্টার গোল্ডি ব্রার এবং লরেন্স বিষ্ণোই হত্যার দায় স্বীকার করেছেন। সিধুর হত্যা এক বিশাল রাজনৈতিক বিতর্কের জন্ম দিয়েছে এবং পাঞ্জাব সরকারকে বিঁধতে ছাড়ছেনা বিরোধীরা।


'আপ সরকার ক্ষমতায় আসার পর এটা নব্বইতম খুন,' অভিযোগ বিজেপির মীনাক্ষী লেখির। সোমবার সন্ধ্যা ৬ টায় হাসপাতাল থেকে গুরুদ্বার সাহিব পর্যন্ত একটি শান্তি মিছিলের আয়োজন করা হয় পঞ্জাব কংগ্রেসের পক্ষ থেকে।



আরও পড়ুন: Rituparna Sengupta on Rituporno Ghosh:'একটা অভিমান রয়ে গেল', ঋতুপর্ণ ঘোষের স্মৃতিতে কলম ধরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)