নিজস্ব প্রতিবেদন: সোমবার রাজৌরির গ্রামের বাড়িতে ফিরল শহিদ সিআরপিএফ জওয়ান তুফায়েল আহমদের মরদেহ। রবিবার ভোরে পুলওয়ামার সিআরপিএফ ট্রেনিং ক্যাম্পে জঙ্গি হামলায় ঝাঁঝরা হয়ে গিয়েছে তাঁর দেহ। আর তারপরই প্রধানমন্ত্রীর প্রতি আর্তি জানালেন শহিদপুত্র।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন সংবাদ মাধ্যমের সামনে শহিদ জওয়ান তুফায়েলের ছেলে আনিস বলেন, ‘এত মৃত্যু। তবুও শেষ হচ্ছে না সন্ত্রাস। রোজই আমাদের জওয়ানরা প্রাণ দিচ্ছেন। দুনিয়ায় পাকিস্তানের মতো খারাপ দেশ আর নেই।’ তাই প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে অনিসের আবেদন, ‘আমাদের জওয়ানদের এত কুরবানি! কিছু একটা করুন।’


আরও পড়ুন-চৈতন্য হোক! মহাসমারোহে চলছে শ্রী রামকৃষ্ণ স্মরণ উত্সব


নিয়ন্ত্রণ রেখার কাছাকাছি রজৌরিতে প্রায়ই সীমান্তের ওপার থেকে গোলগুলি বর্ষণ করে পাক সেনা। প্রায়ই ঘর ছাড়তে হয় নিয়ন্ত্রণরেখার কাছের গ্রামগুলির মানুষজনদের। গ্রামবাসীদের অভিমত, এরকম এক জায়গায় পাকিস্তানের কা‌র্যকলাপ সম্পর্কে অবহিত সবাই। তবু এবার পাক মদতপুষ্ট জঙ্গিদের কা‌র্যকলাপ ‌যেন আরও জোরাল ধাক্কা দিল তুফায়েলদের পারিবারকে।


উল্লেখ্য, রবিববার বর্ষবরণের রাতে পুলওয়ামার সিআরপিএফ ট্রেনিং সেন্টারে হামলা চালায় জঙ্গিরা। অতর্কিতে হামলা চালিয়ে ৫ জওয়ানকে হত্যা করা হয়। নিহত জওয়ানদের মধ্যে ছিলেন তুফায়েল আহমেদও। রবিবারই সেন্টারে লুকিয়ে থাকা ২ জঙ্গিকে খতম করা হয়। সোমবার তৃতীয় জঙ্গির দেহ উদ্ধার হয়েছে।