জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোট-বড় সকলেই প্রায় স্পাইডারম্যানের গল্প শুনেছি। কীভাবে একজন সাধারণ ছেলে, সামান্য একটি মাকড়সার কামড়ে অনন্য হয়ে ওঠে। রাতারাতি শরীরে মধ্যে হয় আমূল পরিবর্তন। অস্বাভাবিক শক্তিশালী হয়ে ওঠে সে। একটি ছোট্ট মাকড়সার শক্তি তার মধ্যে এসে যায়। হাত থেকে বেরোচ্ছে মাকড়সার জাল, লম্বা-লম্বা ব্লিডিংয়ের গায়ে জাল ফেলে নিমেষের মধ্যে সে চলে যাচ্ছে।
তবে কথায় আছে, গল্পের গরু গাছে ওঠে। ছোটদের মনরঞ্জন করানোর জন্য এমনই স্পাইডারম্যানের গল্প নিয়ে হাজির হয় মার্ভেল ইউনিভার্স। ছোট ছেলেমেয়েদের কাছে স্পাইডারম্যান হল একজন সুপারহিরো। যে শত্রুকে দমন করে শান্তির পরিবেশ আনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই জনপ্রিয় স্পাইডারম্যানের এবার একী হাল! মুম্বইয়ের কল্যাণ জংশনের বাইরে স্পাইডার ম্যানের পোশাক পরে বসে এক ব্যক্তি। মাটিতে বসে সে ভিক্ষা চাইছে। সেই ভিডিয়ো ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল। জানা গিয়েছে, ওই ব্যক্তি এই কাণ্ডকারখানা করেছে রিল তৈরির জন্য। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখা, 'স্পাইডারম্যান কো দেদো ভাই কোই।' রিল তৈরির উন্মাদনা মানুষকে রাস্তায় বসে ভিক্ষা চাইতেও দুবার ভাবতে বাধ্য করে না।


আরও পড়ুন:Uttar Pradesh: খোলা মাঠে প্রাতঃকৃত্য সারতে গিয়ে বিপদ! খুবলে নিল বাঘ...


ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেলস্টেশনের সিঁড়ির নিচে বসে আছেন ওই ব্যক্তি। তার দিকে ট্রেনের যাত্রীদের দৃষ্টি আকর্ষণ করতে তাকে স্পাইডার-ম্যান পোশাক পরতে দেখা গেছে। রেলওয়ে চত্বরে বসে ভিক্ষার জন্য করে হাত বাড়িয়ে দিচ্ছেন। এমনকি তাঁকে দেখে এক পথচারী খুচরো পয়সা তাঁর হাতে ভিক্ষাও দিয়ে গিয়েছে। 



রিল তৈরির উন্মাদনার বশে সুপারহিরোর পোশাক পরে ভিক্ষা করছে এই ব্যক্তি। তার এই কাণ্ড দেখে অনেকেই তাঁকে ভিক্ষা হিসেবে হাতে টাকাও দিয়ে যাচ্ছে। ইনস্টাগ্রামে ইতোমধ্যেই ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল। নেটিজেনদের দৃষ্টিও আকর্ষণ করেছে এটি। এখনও অবধি, রিলটি ২.৮ মিলিয়ন ভিউ পেয়েছে এবং এক লাখেরও বেশি লাইক পেয়েছে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)