নিজস্ব প্রতিবেদন : দু'যুগের জল্পনা শেষ। রাজনীতিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। তবে আর কারোর হাত ধরে নয়, নিজেই দল তৈরি করছেন থালাইভা। যদিও, তাঁর রাজনীতিতে প্রবেশকে ভাল চোখে দেখছেন না বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। রজনীকান্তকে ''অশিক্ষিত ও দুর্নীতিগ্রস্ত'' বলে আক্রমণ করলেন এই বিজেপি নেতা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুপার স্টার না বলে তাঁকে সুপার হিরোই বলা ভালে। পর্দায় তাঁর অসাধ্য কিছুই নেই। তিনি থালাইভা। তিনিই নেতা। রূপোলী পর্দার এই নেতা বছর শেষের দিনে নিজের নতুন ইনিংসের কথা ঘোষণা করেন। নিজের রাজনৈতিক দল তৈরি করে তামিলনাড়ু বিধানসভা ভোটে ২৩৪টি আসনেই লড়বেন বলে জানিয়েছেন রজনীকান্ত। নিজের দলের জন্য ক্যাডার নয়, স্বেচ্ছাসেবী চেয়েছেন তিনি। যে কেউ ভুল করলেই প্রশ্ন করার সাহস আছে এমনদেরই দলে চান রজনী। থালাইভার দাবি, দুর্নীতিমুক্ত স্বচ্ছ প্রশাসনের জন্যই লড়াই করবে তাঁর দল।


তাঁর এই নতুন ইনিংসের ঘোষণাতে টুইটারে বইছে শুভেচ্ছার বন্যা। অমিতাভ বচ্চন থেকে কমল হাসান, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। তবে, রজনীর নতুন দল গঠনের কথাকে মিডিয়া হাইপ বলে ব্যঙ্গ করেছেন সুব্রহ্মন্যম স্বামী। অত্যন্ত চাঁছাছোলা ভাষায় স্বামী বলেন, ''রজনী একজন অশিক্ষিত মানুষ। তিনি আমাদের নতুন করে আবার কী বলবেন?'' বিজেপি সাংসদের দাবি, এই মুহূর্তে তামিলনাড়ুর রাজনীতি থেকে বিনোদন জগতের মানুষদের দূরে রাখা প্রয়োজন।


আরও পড়ুন- রাজনীতিতে রজনীকান্ত, ঘোষণা নতুন দল গঠনের