ওয়েব ডেস্ক: আপাতত লোকসভায় অচলাবস্থা কাটল। কংগ্রেসের আনা মুলতুবি প্রস্তাব গৃহীত হল সংসদে। ললিত বিতর্কে আলোচনায় সায় দিলেন অধ্যক্ষ। আলোচনার জন্য বরাদ্দ হল আড়াই ঘণ্টা। আজ বিকেলেই শারদ পাওয়ারের বাড়িতে বৈঠকে বসছে বিরোধী দলগুলি। তার ঠিক আগেই গৃহীত হল মুলতুবি প্রস্তাব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সংসদে হাজির হয়ে সুষমা স্বরাজসহ অন্য মন্ত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আজ এই মন্তব্য করেন কংগ্রেস সাংসদ মল্লিকার্জুন খাড়গে।


ললিতগেট  এবং ব্যাপম দুর্নীতি ইস্যুতে সকাল থেকেই উত্তাল সংসদ। শুরু থেকেই লোকসভা এবং রাজ্যসভায় হৈ হট্টোগল শুরু করেন বিরোধীরা। অধিবেশনের শুরুতেই লোকসভায় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ বলেন, যে কোনও বিষয়ে আলোচনায় প্রস্তুত সরকার। তাতেও উত্তাপ কমেনি। এরপর প্রশ্নোত্তর পর্ব বাতিল করে মুলতুবি প্রস্তাব গ্রহণের দাবি জানায় কংগ্রেস। কিন্তু সেই দাবি খারিজ করে দেন স্পিকার সুমিত্রা মহাজান। তাঁর বক্তব্য ছিল জিরো আওয়ার শেষ হলেই কংগ্রেসের আনা মুলতুবি প্রস্তাব গ্রহণ করা হবে। প্রায় সোয়া এক ঘণ্টা অধিবেশন চলার পর বিরোধীদের  গণ্ডগোলের জেরে সারে বারোটা পর্যন্ত মুলতুবি হয়ে যায় লোকসভা। ললিত কাণ্ড ও দুর্নীতি ইস্যুতে উত্তাল ছিল রাজ্যসভাও। বিরোধীরা প্রধানমন্ত্রীর বিবৃতি দাবি করে ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন। পাশাপাশি বিদেশমন্ত্রীর ইস্তফার দাবিতেও অনড় বিরোধীরা।