নিজস্ব প্রতিবেদন :  ঝাড়খণ্ডের পাকুড়ে হামলার শিকার হলেন স্বামী অগ্নিবেশ। একটি অনুষ্ঠানে ‌যোগ দিতে তিনি পাকুড়ে আসেন। মঙ্গলবার হোটেল থেকে বের হতেই তাঁর ওপরে ঝাঁপিয়ে পড়ে একদল ‌যুবক। তাঁকে প্রবল মারধর করা হয়। অভি‌যোগের তির ভারতীয় জনতা ‌যুব মোর্চ ও অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের দিকে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কেন ভেঙে পড়ল মোদীর সভামঞ্চ? জি ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে ফাঁস হল আসল কারণ


স্বামী অগ্নিবেশকে তাঁর হিন্দু বিরোধী মতামতের জন্য মারধর করা হয়েছে বলে কোনও কোনও মহলের দাবি। হামলার পর আহত অগ্নিবেশ সংবাদমাধ্যমে বলেন, ‘হোটেল থেকে বের হতেই বিজেপি ‌যুব মোর্চা ও এবিভিপি কর্মীরা আমার ওপরে ঝাঁপিয়ে পড়ে। ওদের অভি‌যোগ আমি হিন্দুদের বিরুদ্ধে কথা বলি। ভাবতাম ঝাড়খণ্ড একটি শান্তিপূর্ণ রাজ্য। সেই ধারনা বদলে গেল।’


সংবাদ মাধ্যমে প্রচারিত একটি ভিডিও ক্লিপে দেখা ‌যাচ্ছে বেশকিছু লোকজন অগ্নিবেশকে প্রবল মারধর করছে। প্রথমে তারা স্লোগান দিতে শুরু করে। তারপর কালে পতাকা দেখায়। এর পরই শুরু হয় মারধর। তাঁকে মাটিতে ফেলে মারা হয়। অগ্নিবেশ দাবি করেছেন, তাঁকে লক্ষ করে পাথরও ছোঁড়া হয়। মাথা সরিয়ে নেওয়ার ফলে তা এসে লাগে পাঁজরে।



আরও পড়ুন-প্রধানমন্ত্রীর সভার প্যান্ডেল ভাঙার ঘটনার তদন্তভার এবার সিআইডি-র হাতে


এদিকে, গোটা ঘটনার তদন্তের আদেশ দিয়েছে ঝাড়খণ্ড সরকার। ইতিমধ্যেই ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এদিকে বিজেপির পক্ষ থেকে ওই ঘটনার নিন্দা করা হয়েছে। তবে অগ্নিবেশের পুরনো ইতিহাসও একটু ঘেঁটে দেখার প্রয়োজন রয়েছে বলে দাবি করেছে বিজেপি।